Headlines
Loading...
বর্ধমানের তেজগঞ্জ ও তেলিপুকুরে বাইক দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিকেলে ভর্তি দুই যুবক

বর্ধমানের তেজগঞ্জ ও তেলিপুকুরে বাইক দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিকেলে ভর্তি দুই যুবক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: শুত্রুবার রাতে পরপর দুটি মোটর সাইকেল দুর্ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল বর্ধমানের তেজগঞ্জ এবং তেলিপুকুরে। দুটি দুর্ঘটনায় দুই ব্যক্তি গুরুতর জখম হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। জখম ব্যক্তিদের নাম, ঠিকানা জানা যায়নি। আহতদের অবস্থা আশঙ্কাজনক থাকায় স্থানীয় মানুষ এবং পুলিশ তাদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। 

পুলিশ জানিয়েছে, প্রথম দুর্ঘটনাটি ঘটে তেজগঞ্জের কাছে জাতীয় সড়ক থেকে পাড়ায় ঢোকার মুখে। এক যুবক কানে হেডফোন লাগিয়ে দ্রুত গতিতে টার্ন নেবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর জখম ওই যুবককে উদ্ধার করে বর্ধমান হাসপাতালে পাঠায়। জখম যুবকের মাথায়,কানে চোট লেগেছে বলে জানা গেছে। 

অন্যদিকে প্রায় একই সময়ে অর্থাৎ রাত প্রায় ৯টা নাগাদ তেলিপুকুর মোড়ের কাছে বর্ধমান পৌরসভার অনুমোদিত বিডিএসজে নামে একটি সমবায় সংস্থা পরিচালিত টোল ট্যাক্স এর সামনে একটি দাঁড়িয়ে থাকা ধান বোঝাই ট্রাক্টরের পিছনে একটি মোটর সাইকেল সজোরে এসে ধাক্কা মারে। এই ঘটনায় গুরুতর জখম হয় মোটর সাইকেল আরোহী। তার বাইকটিও ভেঙেচুরে যায়। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, প্রায়ই এই এলাকায় দুর্ঘটনা ঘটছে। কিছুদিন আগেই এই একই জায়গায় এক মোটর সাইকেল আরোহী পথ দুর্ঘটনায় মারা গেছেন। এছাড়াও প্রায়ই ছোট বড় দুর্ঘটনা ঘটতেই থাকে। বিশেষ করে রাত ৯টার পর থেকে। 

কারণ হিসাবে স্থানীয়রা জানিয়েছেন, পৌরসভার অনুমোদিত যে টোল ট্যাক্স সংগ্রহকারী ক্যাম্প রয়েছে তার কর্মীরা প্রায়ই বেপরোয়াভাবে গাড়ি থামিয়ে টোল আদায় করে। অনেক সময় টোলের কোনো বোর্ড না থাকায় অনেক গাড়িই বুঝে উঠতে পারে না। আচমকাই সেই সমস্ত গাড়ি থামাতে গিয়েও দুর্ঘটনার সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন, অবিলম্বে টোলের সামনে বোর্ড লাগাতে হবে। এই এলাকায় পর্যাপ্ত আলোর ব্যবস্থা করতে হবে। এমনকি রাস্তায় গার্ড রেল লাগানোরও দাবী তুলেছেন স্থানীয়রা।

0 Comments: