Headlines
Loading...
বর্ধমান শহরে একাকী বৃদ্ধকে মাথায় হাতুড়ি মেরে খুনের চেষ্টা, গ্রেপ্তার দুস্কৃতি, চাঞ্চল্য

বর্ধমান শহরে একাকী বৃদ্ধকে মাথায় হাতুড়ি মেরে খুনের চেষ্টা, গ্রেপ্তার দুস্কৃতি, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে সত্তরউর্দ্ধ এক বৃদ্ধের মাথায় হাতুড়ি দিয়ে মেরে খুনের চেষ্টার অভিযোগে বর্ধমান থানার পুলিশ গ্রেপ্তার করল শহরেরই বিসি রোডের বাসিন্দা এক যুবককে। ধৃতের নাম সেখ আসিফ ওরফে চাঁদ। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রাক্তন আমলা রতন চন্দ্র বিশ্বাস নামে ওই বৃদ্ধ থাকেন বর্ধমান শহরের গোদা এলাকায়। তাঁর দুই ছেলের একজন চিকিৎসক অন্যজন বিচার ব্যবস্থার সঙ্গে যুক্ত। সোমবার বাড়িতে একাই ছিলেন বৃদ্ধ রতন বিশ্বাস। এদিন রাত্রি প্রায় সাড়ে দশটা নাগাদ সেখ আসিফ রতন বিশ্বাসের বাড়ি যায়। 


উল্লেখ্য, সেখ আসিফ মাঝে মাঝেই রতনবাবুর বাড়িতে যাতায়াত করার সুবাদে পরিচিতই ছিল। স্বাভাবিকভাবেই এব্যাপারে কোনো সন্দেহ হয়নি রতনবাবুর। সেখ রতন রতন বাবুকে জানান, তিনি কিছু কাগজ এবং চিকিৎসা সরঞ্জাম নিয়ে এসেছেন। রতন বাবু দরজা খুলে দিতেই আসিফ হাতে একটি ব্যাগ নিয়ে ভিতরে ঢোকে। এরপর আচমকাই একটি হাতুড়ি বার করে রতনবাবুর মাথার পিছনে আঘাত করতে থাকেন। রতনবাবুর আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আসিফকে ধরে ফলে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে গ্রেপ্তার করে। 


মঙ্গলবার তাকে বর্ধমান আদালতে পাঠালে বিচারক আগামী ২ নভেম্বর ফের তাকে আদালতে হাজির করার নির্দেশ দিয়ে জেল হেফাজতে পাঠিয়েছেন। এদিকে, আশঙ্কাজনক অবস্থায় রতনবাবুকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, তাঁর মাথায় ৮টি সেলাই হয়েছে। ঠিক কি কারণে এই ঘটনা এবং কেনই বা আসিফ রতনবাবুকে খুনের চেষ্টা করেছে সে ব্যাপারে তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। এই ঘটনা সম্পর্কে বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিনহা রায় জানিয়েছেন, এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে হাতুড়িটিও উদ্ধার হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।


0 Comments: