728x90 AdSpace

Latest News

Sunday, 19 September 2021

বর্ধমানের জৌগ্রামে মন্দিরে পিছন থেকে উদ্ধার মহিলার রক্তাক্ত মৃতদেহ, আতঙ্ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: পূর্ব বর্ধমানের জামালপুর থানার জৌগ্রাম এলাকার জলেশ্বর মন্দিরের পিছন থেকে রবিবার এক মাঝবয়সী মহিলার রক্তাক্ত, মুখ থেঁতলানো মৃতদেহ উদ্ধার কে ঘিরে আতঙ্ক ছড়াল এলাকায়। মৃতের কোনো পরিচয় জানা যায়নি। তবে এলাকাবাসীর কাছে খবর পাওয়ার পর জামালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে নিয়ে গেছে। পুলিশ জানিয়েছে, একটি খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। 

পুলিশ ও স্থানীয়দের কাছে জানা গেছে, জলেশ্বর মন্দিরের পিছনের বাঁশবাগান থেকে অজ্ঞাত পরিচয় এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে মন্দির এর পিছনে মহিলার বিকৃত ও রক্তাক্ত দেহ দেখতে পান স্থানীয় কয়েকজন বাসিন্দা। তারপরই জামালপুর থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জৌগ্রামে জলেশ্বর শিব মন্দির এর পেছনে ফাঁকা এলাকায় সচরাচর কেউ যাতায়াত করেন না। এদিন সকালে ওই জায়গায় একটি মহিলার মৃতদেহ দেখতে পান স্থানীয় কয়েকজন। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করলে দেখা যায়, মৃতদেহটির মুখে ভারী কোনো বস্তু দিয়ে আঘাতের ফলে থেঁতলে গিয়েছে। মৃতদেহটি রক্তাক্ত হয়ে রয়েছে। মৃত মহিলা স্থানীয় বাসিন্দা নয় বলেই জানিয়েছেন এলাকার বাসিন্দারা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাতের অন্ধকারে কে বা কারা এসে এখানে রক্তাক্ত দেহ ফেলে রেখে গেছে বোঝা যাচ্ছে না। তবে তাঁরা জানিয়েছেন, মৃতদেহ দেখে অনুমান করা গেছে মুখে ভারী কিছু দিয়ে আঘাত করে থেঁতলে দেওয়া হয়েছে ওই মহিলার। পুলিশ মৃতদেহের পাশ থেকে একটি লোহার রড উদ্ধার করেছে। 

এসডিপিও (দক্ষিণ) আমিনুল ইসলাম খান বলেন, দেহে আঘাতের চিহ্ন স্পষ্ট। মৃতের মুখ এমন ভাবে থেঁতলানো রয়েছে যারফলে মৃতের পরিচয় এখনই জানা সম্ভব হচ্ছে না। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে, ঘটনাস্থল থেকে যা কিছু পাওয়া নমুনা পাওয়া গিয়েছে তার সঙ্গে এই ঘটনার যোগ রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।
বর্ধমানের জৌগ্রামে মন্দিরে পিছন থেকে উদ্ধার মহিলার রক্তাক্ত মৃতদেহ, আতঙ্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top