728x90 AdSpace

Latest News

Wednesday, 22 September 2021

খেলাধূলার প্রসার ঘটানোর এবং পরিবেশ রক্ষার উদ্দেশ্য নিয়ে সাইকেলে বাংলা ভ্রমণ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: কোভিড পরিস্থিতিতে দীর্ঘদিন খেলাধুলা বন্ধ থাকার পর ফের মাঠমুখী হয়েছে যুব সমাজ। আর এই খেলাপ্রেমী যুব সমাজের পাশে থেকে রাজ্য সরকার যাতে সাহায্যের হাত বাড়িয়ে দেয়
এবং পরিবেশকে দূষণমুক্ত ও সুস্থ করে তুলতে আরও বেশি করে সাইকেল ব্যবহার করার আবেদন নিয়ে বাংলা ভ্রমণে বার হলেন কোচবিহারের বাসিন্দা মিরাজ দাস। 


কলকাতার টালিগঞ্জ থেকে তিনি সাইকেল নিয়ে বেড়িয়ে নদীয়ার মায়াপুর, বর্ধমানের মন্তেশ্বর থানার কুসুমগ্রাম ও সাতগেছিয়া ছুঁয়ে বুধবার রওনা দিলেন হুগলীর তারকেশ্বর। মিরাজ দাস জানিয়েছেন, সাইকেল নিয়ে তারকেশ্বর থেকে দীঘা, বাঁকুড়া, এবং পুরুলিয়া যাবেন তিনি। এদিন মেমারী থানার সাতগেছিয়ায় পুলিশ ফাঁড়ির সিভিক ভলেন্টিয়ার ও ব্যবসাদার মিলিতভাবে মিরাজকে সম্বর্ধনা জানান। 


মিরাজ জানিয়েছেন, তিনি চান আরও বেশি করে যুব সম্প্রদায় খেলাধূলায় আকৃষ্ট হোক। আর এজন্য সরকারকে তাদের পাশে থাকতে হবে। তিনি জানিয়েছেন, এই দাবী নিয়েই তিনি সাইকেল নিয়ে বেড়িয়েছেন বাংলা ভ্রমণে। একইসঙ্গে পেট্রোল, ডিজেলের ব্যবহার কমিয়ে পরিবেশের দূষণ রোধে যতটা সম্ভব সাইকেল ব্যবহার করা যায় তারও আবেদন জানাচ্ছেন তিনি সাধারণ মানুষের কাছে।


খেলাধূলার প্রসার ঘটানোর এবং পরিবেশ রক্ষার উদ্দেশ্য নিয়ে সাইকেলে বাংলা ভ্রমণ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top