Headlines
Loading...
বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে দামোদরে ডুবে মৃত্যু যুবকের

বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে দামোদরে ডুবে মৃত্যু যুবকের


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: চারবন্ধু মিলে ডিভিসির পাড়ে পিকনিক করতে গিয়ে দামোদরের জলে ডুবে মৃত্যু হল এক বন্ধুর। মৃতের নাম সৌরভ অধিকারী (১৯)। বাড়ি মেমারী থানার কোলে মল্লিকাপুর গ্রামে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনাটি ঘটেছে মেমারি থানার নদিপুর লক গেটের কাছে। 

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সৌরভ তার চার জন বন্ধুর সঙ্গে নদিপুর লক গেটে পিকনিক করতে যায়। পিকনিক করে সবাই বাড়ি ফিরে গেলেও সৌরভ বাড়ি না ফেরায় সৌরভের পরিবারের লোকজন তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় সৌরভ ডিভিসির খাদে তলিয়ে গেছে। এরপরই গ্রামের মানুষ ও তার পরিবারের লোকেরা মেমারি থানায় খবর দেয়। শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু বৃহস্পতিবার রাত পর্যন্ত কোনো হদিশ মেলেনি সৌরভের। 

শুক্রবার সকালে সিভিল ডিফেন্স এর সাহায্যে ডুবুরি নামিয়ে খোঁজাখুঁজি চলতে থাকে। ইতিমধ্যে খবর আসে পান্ডুয়া থানার বৈঁচি লকগেটে একটি অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ ভাসছে। মেমারী থানা থেকে পাণ্ডুয়া থানায় যোগাযোগ করে সেই মৃতদেহ উদ্ধার করার পর সৌরভের পরিবারের লোকজন মৃতদেহ সৌরভের বলে সনাক্ত করেন। এদিকে, এই ঘটনার পর সৌরভের পরিবারের লোকজন দাবী করেছেন, পরিকল্পনা করে খুন করা হয়েছে সৌরভকে। এব্যাপারে মেমারী থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ বাকি ৩ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});