728x90 AdSpace

Latest News

Wednesday, 29 September 2021

কবে পুর নির্বাচন তার ঠিক নেই, জেলা সভাপতির সামনেই বিধায়কের পুরসভার প্রার্থী ঘোষণা, বর্ধমানে জোর চর্চা শুরু


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: কবে বর্ধমান পুরসভার নির্বাচন হবে এখনও তার কোনো ইঙ্গিতই মেলেনি। নেই কোনো নোটিফিকেশনও। কিন্তু এরই মাঝে শাসকদলের বিধায়ক সরাসরি বর্ধমান পুরসভার একটি ওয়ার্ডে দলের প্রার্থীর নাম ঘোষণা করে দিলেন খোদ দলের জেলা সভাপতির উপস্থিতিতেই। আর তাকে ঘিরেই শুরু হয়েছে ব্যাপক চাপান উতোর। তৃণমূল বিধায়কের এই ঘোষণাকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপিও। 


জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর বর্ধমান শহরের ১৮নং ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের একটি কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই কর্মী সম্মেলনে হাজির ছিলেন দলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় সহ বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাসও। এদিন খোকন দাস বক্তব্য রাখতে গিয়ে সরাসরি বলেন, যেভাবে এই ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলার প্রদীপ রহমান কাজ করেছেন তাতে এলাকার মানুষ তাঁর সঙ্গে আছে। আগামী দিনেও প্রদীপ রহমানই এই ওয়ার্ডের টিকিট পাবে তাতে কোনো সন্দেহ নেই। তাই এলাকার তৃণমূল কর্মীরা তাঁর সঙ্গে থেকেই কাজ করুন। 


এদিকে, কোনোরকম নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশ করার আগেই আগ বাড়িয়ে দলের বিধায়ক কিভাবে ১৮নং ওয়ার্ডের প্রদীপ রহমানকে টিকিট দেবার কথা ঘোষণা করে দিলেন তা নিয়ে রীতিমত বিতর্ক দেখা দিয়েছে। খোদ দলের মধ্যেই প্রশ্ন উঠেছে, তাহলে কি বিধায়ক ইতিমধ্যেই কারা কারা টিকিট পাবেন তার তালিকা তৈরী করে ফেলেছেন? এব্যাপারে বিজেপির বর্ধমান দক্ষিণ কেন্দ্রের আহ্বায়ক কল্লোল নন্দন জানিয়েছেন, এই ধরণের ঘটনা তৃণমূলেই সম্ভব। এই দলে দল নয় ব্যক্তিই বড়। কটাক্ষ করে তিনি জানিয়েছেন, দলের কর্মীদের ধরে রাখতে এখন টিকিট পাইয়ে দেবার প্রলোভন দিতে হচ্ছে। অন্যদিকে, এব্যাপারে সাফাই দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিত দাস জানিয়েছেন, হয়তো আবেগ বশবর্তী হয়ে বিধায়ক একথা বলে ফেলেছেন। তবে দলে কে বা কারা টিকিট পাবেন তা দলের উর্ধতন নেতৃত্বই ঠিক করবেন।


কবে পুর নির্বাচন তার ঠিক নেই, জেলা সভাপতির সামনেই বিধায়কের পুরসভার প্রার্থী ঘোষণা, বর্ধমানে জোর চর্চা শুরু
  • Title : কবে পুর নির্বাচন তার ঠিক নেই, জেলা সভাপতির সামনেই বিধায়কের পুরসভার প্রার্থী ঘোষণা, বর্ধমানে জোর চর্চা শুরু
  • Posted by :
  • Date : September 29, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top