728x90 AdSpace

Latest News

Saturday, 4 September 2021

২৭কেজি গাঁজা সহ মঙ্গলকোট থানার পুলিশ গ্রেপ্তার করলো তিন ব্যক্তিকে


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: শুত্রুবার গভীর রাতে নাকা চেকিং চলাকালীন মঙ্গলকোট থানার পুলিশ একটি চারচাকা গাড়িতে ২৭কেজি গাঁজা সহ তিন ব্যক্তিকে গ্রেফতার করল। গাড়িটি লোচনদাস সেতু হয়ে বীরভূমের দিক থেকে বর্ধমানের দিকে আসছিল বলে পুলিশ জানিয়েছে। কর্তব্যরত অবস্থায় মঙ্গলকোট থানার এস আই প্রণব কুমার নন্দী ও উত্তম মন্ডল সহ দুই কনস্টেবলের সন্দেহ হওয়ায় তাঁরা গাড়িটিকে দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ করতেই গাড়ির ভিতর থাকা চালক সহ দুই ব্যক্তি পালানোর চেষ্টা করে। 

পুলিশ দ্রুত তিন ব্যক্তিকে আটক করে গাড়ির তল্লাশি শুরু করতেই গাড়ির ভিতর বস্তা বন্দি গাঁজা উদ্ধার হয়। গ্রেফতার করা হয় তিন ব্যক্তিকে। ধৃত ব্যক্তিদের নাম আলাউদ্দিন শেখ, বয়স ২৮ বছর, বাড়ি কাটোয়ায়। রোহিত গোস্বামী, বয়স ৩৫ বছর, বাড়ি কাটোয়া পঞ্চানন তলায় ও তৃতীয়জন রাহুল যাদব, বয়স ৩০ বছর, বাড়ি দুর্গাপুরে। এদের কাছ থেকে ২৭ কেজি গাঁজা উদ্ধার করে মঙ্গলকোট থানার পুলিশ। 

শনিবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করে মঙ্গলকোট থানার পুলিশ। প্রসঙ্গত এই লোচনদাস সেতু হচ্ছে বীরভূম ও বর্ধমানের সংযোগকারী সেতু। স্বাভাবিকভাবেই এই সেতু পেরিয়ে সহজেই পাশের রাজ্য ঝাড়খন্ডে পৌঁছে যাওয়া যায়। মঙ্গলকোট থানার পুলিশ অপরাধ দমনে এবং চোরাচালান রুখতে তাই এই সেতুর উপর প্রতিদিন নিয়মিত নাকা চেকিং চালায়। উল্লেখ্য এর আগেও এই জায়গা থেকে মঙ্গলকোট থানার পুলিশ বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক তরল কোডাইন উদ্ধার করেছিল।
২৭কেজি গাঁজা সহ মঙ্গলকোট থানার পুলিশ গ্রেপ্তার করলো তিন ব্যক্তিকে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top