728x90 AdSpace

Latest News

Thursday, 23 September 2021

স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কের জের, স্বামীকে কুপিয়ে খুনের অভিযোগ স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: নিজের স্ত্রীর সাথে অন্য পুরুষের প্রেমের সম্পর্কের কথা স্বামী জানতে পেরে গিয়েছিল। আর এই অবৈধ সম্পর্ক মেনে না নেওয়ার জেরে স্ত্রীর প্রেমিকার হাতে নৃশংসভাবে খুন হতে হল স্বামীকে। মৃতের নাম মুকসেদ সেখ(২৮)। বাড়ি পূর্ব বর্ধমানের কালনার বেগপুর পঞ্চায়েতের পাথরডাঙ্গা এলাকায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কালনা থানার উত্তর রামেশ্বরপুরে।

অভিযোগ পথের কাঁটাকে সরাতেই প্রেমিকার স্বামীকে প্রথমে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। পরে মৃত্যু নিশ্চিত করতে মাটিতে মুখ গুঁজে শ্বাসরোধ করে নৃশংস ভাবে খুন করা হয় মুকসেদ সেখকে বলে অভিযোগ।
জানা গিয়েছে, বুধবার রাতে রীতিমত পরিকল্পনা করে মুকসেদের স্ত্রীর প্রেমিক মানিক মণ্ডল সহজপুর বাজার থেকে মোটরবাইকে করে উত্তর রামেশ্বরপুর এলাকায় নিয়ে যায় মুকসেদ শেখকে। এরপর সেখানে তাদের দু'জনের মধ্যে বচসা বাধে। বচসা চলাকালীন আচমকাই মুকসেদের ওপর মানিক চড়াও হয় বলে অভিযোগ। ডাব কাটার কাটারি দিয়ে প্রথমে কুপিয়ে, পরে মাঠের মধ্যে কাঁদায় মুখ গুঁজে  শ্বাসরোধ করে নৃশংসভাবে মুকসেদকে খুন করে মানিক মণ্ডল। 

খুনের ঘটনা লুকোতে এর পরে নিজেও আক্রান্ত হওয়ার ভান করে ওই এলাকাতেই পড়েছিল মানিক। ঘটনাস্থলে স্থানীয়রা পৌঁছলে মানিক মন্ডল জানায়, আচমকাই তাদের ওপর দুষ্কৃতীরা আক্রমণ করেছে। স্থানীয় এলাকাবাসীরাই খবর দেয় কালনা থানায়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মুকসেদ এবং মানিক দুজনকেই উদ্ধার করে ওই রাতেই কালনা মহকুমা হসপিটালে নিয়ে এলে চিকিৎসক মুকসেদ শেখকে মৃত ঘোষণা করেন। বর্তমানে মানিক মণ্ডল কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।মৃতের দাদা জাকের আলী শেখের অভিযোগ, ত্রিকোণ প্রেমের জেরে পথের কাঁটাকে সরাতে মানিক মন্ডল খুন করেছে ভাইকে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কালনা থানার পুলিশ।
স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কের জের, স্বামীকে কুপিয়ে খুনের অভিযোগ স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে
  • Title : স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কের জের, স্বামীকে কুপিয়ে খুনের অভিযোগ স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে
  • Posted by :
  • Date : September 23, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top