728x90 AdSpace

Latest News

Tuesday, 28 September 2021

টাকার বিনিময়ে জবকার্ড দেওয়ার অভিযোগ, প্রধানকে ঘেরাও করে বিক্ষোভ গলসিতে


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: গলসি ২ব্লকের অদ্রাহাটি গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে টাকার বিনিময়ে জবকার্ড বিলির অভিযোগ কে ঘিরে মঙ্গলবার দুপুর থেকে রাত পর্যন্ত ব্যাপক বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। এমনকি প্রধান আরফা বেগম কে দীর্ঘক্ষণ পঞ্চায়েত অফিসের মধ্যেই ঘেরাও করেও রেখে দেয় তারা। পরে গলসি থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেও বিক্ষোভের মুখে পিছু হাটতে হয়। রাতে গলসি ২ব্লকের জয়েন্ট বিডিও বাপ্পাদিত্য রায় ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন। প্রধান কেও ঘেরাও মুক্ত করা হয়।

গ্রামবাসীদের অভিযোগ, জবকার্ড আসার পরেও সেগুলি আটকে রেখে দিয়েছেন প্রধান। এমনকি এক হাজার টাকার বিনিময়ে একজনের জবকার্ড অন্য জনকে দিয়ে দেওয়া হচ্ছে। এছাড়াও পঞ্চায়েতের বিভিন্ন দুর্নীতি নিয়েও তারা সোচ্চার হন। আর এই ঘটনার খবর ছড়িয়ে পরতেই বিক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। শতাধিক গ্রামবাসী একজোট হয়ে চড়াও হয় পঞ্চায়েত অফিসে। 

এদিকে প্রধান আরফা বেগমের সঙ্গে ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। পঞ্চায়েতের সেক্রেটারি সুব্রত মন্ডল জানিয়েছেন, তিনিও শুনেছেন পঞ্চায়েত অফিসে বিক্ষোভ দেখিয়েছেন গ্রামবাসীরা। তবে দুয়ারে সরকারের প্রথম ধাপে যাদের কার্ড এসেছে তাদের কার্ড দেওয়া হচ্ছে। যাদের এখনো আসেনি হয়তো তারাই হয়তো বিক্ষোভ দেখিয়েছেন। জব কার্ডের জন্য আবেদনকারী প্রত্যেকেই কার্ড পাবেন।
টাকার বিনিময়ে জবকার্ড দেওয়ার অভিযোগ, প্রধানকে ঘেরাও করে বিক্ষোভ গলসিতে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top