728x90 AdSpace

Latest News

Saturday, 4 September 2021

বর্ধমানের অভিজাত হোটেল এবং পানশালায় ভুজিয়া ব্যবসায়ীকে ব্যাপক মারধরের অভিযোগ বাউন্সার ও বহিরাগতদের,চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমানের জেলখানা মোড় এলাকার একটি পানশালায় ভুজিয়া সরবরাহের দরুন তাগাদা করতে গিয়ে ওই পানশালারই কয়েকজন বাউন্সার এবং স্থানীয় কিছু দুস্কৃতি বেধড়ক মারধর করল গৌতম সাউ নামে এক ভুজিয়া ব্যবসায়ীকে। গৌতম সাউ অভিযোগ করেছেন, তাঁকে প্রাণে মেরে ফেলারও চেষ্টা করেছে ওই দুস্কৃতিরা। দুষ্কৃতীদের মধ্যে একজন তাঁর কাঁধে কামরেও দেয়। কোনো রকমে দুস্কৃতিদের হাত থেকে নিজেকে বাঁচিয়ে সে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসার জন্য চলে আসেন। তাঁর বুকে, মুখে, পায়ে চোট লেগেছে। 

গৌতম সাউ জানিয়েছেন, শনিবার দুপুরে তিনি অন্যান্য দিনের মতোই এদিনও জেলখানা মোড়ের ওই রেস্টুরেন্ট কাম বার কাম হোটেলে ভুজিয়া সরবরাহ বাবদ টাকা আনতে গিয়েছিলেন ম্যানেজারের কাছে। ম্যানেজারের সঙ্গে কথা বলে লিফটে নীচে নামার সময় তাঁকে সাত জন মিলে বেধড়ক মারধর করতে শুরু করে। তাদের হাতে প্লাস্টিকের পাইপ ছিল। মারধরের হাত থেকে নিজেকে বাঁচাতে সে ফের ম্যানেজারের ঘরের দিকে ছুটে চলে আসলে সেখানেও ওই দুষ্কৃতীরা তাঁকে একটি হোটেলের ঘরের মধ্যে ঢুকিয়ে তাঁর বুকে,পেটে, মুখে কিল, চর, ঘুষি মারতে থাকে। ওই হোটেলের ম্যানেজার ছুটে এসে গৌতম সাউ কে বাঁচানোর চেষ্টা করলে তাঁর সঙ্গেও দুর্ব্যবহার করে মারমূখী ওই বাউন্সার ও বহিরাগতরা। 

হোটেলের পক্ষ থেকে বর্ধমান থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। বর্ধমান থানা সূত্রে জানা গেছে, আহত ব্যবসায়ী এদিন সন্ধ্যায় সাত জন ব্যক্তির নামে একটি লিখিত অভিযোগ জানিয়েছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করছে। এদিকে এই ঘটনার কথা স্বীকার করেছেন খোদ ওই পানশালার কর্তৃপক্ষ। অন্যদিকে, অভিযোগকারী গৌতম সাউ জানিয়েছেন, হোটেলের এবং যে শপিং মলের চারতলায় এই পানশালাটি রয়েছে তাদের সিসি ক্যামেরার ফুটেজ দেখলেই গোটা ঘটনার বিষয় পরিষ্কার হয়ে যাবে। তিনি জানিয়েছেন, দোষী ব্যক্তিরা যাতে উপযুক্ত সাজা পায় তার জন্যই তিনি বর্ধমান থানায় লিখিত অভিযোগ জমা করেছেন।
বর্ধমানের অভিজাত হোটেল এবং পানশালায় ভুজিয়া ব্যবসায়ীকে ব্যাপক মারধরের অভিযোগ বাউন্সার ও বহিরাগতদের,চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top