728x90 AdSpace

Latest News

Sunday, 22 August 2021

বর্ধমানে দুয়ারে সরকার ক্যাম্পে ভাঙচুর, ফের প্রকট তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্ব


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: এবার দুয়ারে সরকার এর ক্যাম্পে ভাঙচুর চালানোর অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বর্ধমানের সরাইটিকর পঞ্চায়েতের খাগড়াগড় এলাকায়। রবিবার এই ক্যাম্পের চেয়ার, টেবিল ভাঙচুর করে, মমতা ব্যানার্জির ছবি লাগানো ফ্লেক্স ছিঁড়ে দেয় তৃণমূলেরই কর্মীরা বলে অভিযোগ। যদিও সরাইটিকর পঞ্চায়েতের সদস্য সেখ ফিরোজ জানিয়েছেন, খাগড়াগড় পূর্ব পাড়ার কিছু দুস্কৃতি যারা ভোটের আগেই বিজেপি পতাকা নিয়ে ঘুরছে, আর ভোটের ফল ঘোষণার পর তারাই সবুজ আবির মেখে তৃণমূল হয়ে গেছে মনে করছে। তারাই দলের কোনো নির্দেশ ছাড়াই হটাৎ রবিবার কিছু ছেলে এলাকায় চেয়ার টেবিল লাগিয়ে দুটো দুয়ারে সরকারের ফ্লেক্স ঝুলিয়ে ক্যাম্প করছিল। এলাকার মানুষ এই অন্যায়ের প্রতিবাদ করেছেন। 


সেখ ফিরোজ জানিয়েছেন, সরাইটিকর এলাকার দুয়ারে সরকার এর শিবির করার জন্য পালিতপুরে বিদ্যাসাগর স্কুল প্রাঙ্গণে নির্দিষ্ট করা আছে। আগামী ২৪ তারিখ। কিন্তু এলাকার কিছু মদ্যপ, অন্য দলের ছেলে এলাকায় অশান্তি সৃষ্টি করার উদ্দেশ্যে সরকারের প্রকল্প কে নিয়ে নোংরামি করছে। এদিনের শিবিরের খাগড়াগড় এলাকার তৃণমূল কংগ্রেসের কোনো নেতা কর্মী যুক্ত ছিল না। যদিও এই ঘটনায় শাসকদলের গোষ্ঠী কোন্দলের প্রসঙ্গই সামনে এসেছে। ক‍্যাম্পে  হামলা ও ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে খোদ পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধেই।


স্থানীয় তৃণমূল কর্মী ইব্রাহিম কুয়েশির অভিযোগ তারা পার্টি অফিসে ক্যাম্প করে দুয়ারে সরকারে উপভোক্তাদের সাহায্য করছিলেন। শেখ ফিরোজের নেতৃত্বে ক্যাম্পে হামলা চালানো হয়েছে। অন্যদিকে পঞ্চায়েত সদস্য শেখ ফিরোজের অনুগামী তৃণমূল কর্মী মহম্মদ হোসেনের পাল্টা দাবী, এরা ভোটের আগে বিজেপি করছিল। এখন তৃণমূল কংগ্রেসের নাম করে এলাকায় অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। আসলে এরা দুস্কৃতি। তিনি জানিয়েছেন, গোটা ঘটনার বিষয়ে বর্ধমান থানায় জানানো হয়েছে।
বর্ধমানে দুয়ারে সরকার ক্যাম্পে ভাঙচুর, ফের প্রকট তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্ব
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top