Headlines
Loading...
মেমারী থেকে গাড়ি থেকে ব্যাটারি চুরি চক্রের পান্ডা গ্রেফতার

মেমারী থেকে গাড়ি থেকে ব্যাটারি চুরি চক্রের পান্ডা গ্রেফতার


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সম্প্রতি পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন জাতীয় সড়ক এবং রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে ব্যাটারি চুরির ঘটনা বাড়তে থাকায়, তদন্তে নেমে মঙ্গলবার মেমারী থানার পুলিশ গ্রেপ্তার করল এক ব্যাটারি চুরির পাণ্ডাকে। একইসঙ্গে গাড়ি থেকে দ্রুততার সঙ্গে ব্যাটারি চুরির ঘটনায় বড়সড় চক্রের হদিশও পেল পুলিশ। ধৃতের নাম মনিরুল গাজি ওরফে রাজু। তার বাড়ি উত্তর চব্বিশ পরগনার স্বরুপনগর থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই জাতীয় ও রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে ব্যাটারি চুরির অভিযোগ আসছিলো। কয়েকদিন আগে রসুলপুরের এক গাড়ি ব্যবসায়ী গাড়ি থেকে ব্যাটারি খুলে নেবার অভিযোগ করেন। তদন্তে নেমে পুলিশ একটি চারচাকা গাড়ির নাম্বার পায়। মঙ্গলবার ২ নাম্বার জাতীয় সড়কে একটি ধাবার সামনে ওই গাড়িটিকে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ। এরপরই গাড়িতে থাকা একজনকে গ্রেপ্তার করে পুলিশ একইসঙ্গে গাড়ি থেকে ছ'টি চোরাই ব্যাটারি উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক তদন্তে নেমে পুলিশ জানতে পারে, উত্তর চব্বিশ পরগনা থেকে দুস্কৃতিদের দলটি বিভিন্ন ধাবার সামনে দাঁড়িয়ে থাকা ট্রাক থেকে ব্যাটারি খুলে নিয়ে চম্পট দিত। তারপর সুযোগ বুঝে তা বিক্রি করে দিত। ধৃতকে বুধবার বর্ধমান আদালতে পেশ করা হয়। চক্রের সঙ্গে আর কারা জড়িত এবং চোরাই ব্যাটারি কোথায় তারা বিক্রি করতো তা জানতে ধৃতকে ৫দিনের হেফাজতের নির্দেশ দিয়েছে বিচারক।

0 Comments: