Headlines
Loading...
সাতসকালে ভাতার এবং মঙ্গলকোটে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস, আহত প্রায় ১০জন

সাতসকালে ভাতার এবং মঙ্গলকোটে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস, আহত প্রায় ১০জন


ফোকাস বেঙ্গল ডেস্ক, ভাতার: সোমবার সাত সকালে ভাতার এবং মঙ্গলকোটে দুটি বাস দুর্ঘটনায় প্রায় ১০জন যাত্রী আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, নতুনহাট থেকে একটি বাস বর্ধমান অভিমুখে যাচ্ছিল। আলিনগর মসজিদ তালার কাছে আসতেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে নেমে যায়। বাসের যাত্রীদের দাবি বাসটির যথেষ্ট গতি ছিল। যার জেরে নিয়ন্ত্রণ হারায় চালক, আর তারপরই বাসটিকে নিয়ে নেমে যায় নয়নজুলিতে। 

এই দুর্ঘটনায় দুজন মহিলা সহ মোট ৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় মানুষজন ও ভাতার থানার পুলিশ উদ্ধার করে ভাতার ব্লক হসপিটালে নিয়ে যায়। সাত সকালে এই দুর্ঘটনার ফলে বাদশাহী রাস্তা বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে। ভাতার থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে দ্রুত যান চলাচল স্বাভাবিক করে।

অন্যদিকে, পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের বাদশাহী সড়কের উপর মাহাত্তুবা বাসস্ট্যান্ডের কাছে একটি ডাম্পারের পেছনের সজোরে ধাক্কা মারে একটি যাত্রীবোঝাই বাস। ওই বাসটি জঙ্গিপুর থেকে কলকাতা যাচ্ছিল। যাত্রীবোঝাই বাসটির যথেষ্ট গতি থাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন যাত্রীরা। বাসের কেবিনেটে থাকা চালক সহ প্রায় পাঁচ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে স্থানীয় মানুষজন ও মঙ্গলকোট থানার পুলিশ উদ্ধার করে মঙ্গলকোট ব্লক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসেন। বাসটিকে আটক করেছে মঙ্গলকোট থানার পুলিশ।

0 Comments: