728x90 AdSpace

Latest News

Thursday, 12 August 2021

দুর্গাপূজার আগেই মুখ্যমন্ত্রীর কাছে নিয়োগের দাবি প্রাথমিক টেট উত্তীর্ণদের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আসন্ন দুর্গাপুজোর আগেই প্রাথমিক টেট উত্তীর্ণ প্রশিক্ষিত প্রায় ১৫০০ জন প্রার্থীকে নিয়োগপত্র দেবার দাবী নিয়ে বৃহস্পতিবার গোটা রাজ্যের পাশাপাশি পূর্ব বর্ধমানের জেলাশাসকের কাছেও বিক্ষোভ প্রদর্শন করলেন প্রাথমিক টেট উত্তীর্ণ বঞ্চিত ডিএলএড ঐক্যমঞ্চের সদস্যরা। পরে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে একটি স্মারকলিপিও প্রদান করেন তাঁরা। এদিন এই সমাবেশে হাজির ছিলেন রাকেশ রওশন সেখ, কৌশিক ব্যানার্জ্জী, তুলিকা মহেশ, সহেলী ঘোষ, শুভজিত চন্দ্র রায়, লক্ষ্ণণ দত্ত, অভয় রায়, সেখ গুল মহম্মদ, চিণ্টু পাল, অপূর্ব কুমার পাল প্রমুখরা। 

এদিন ঐক্যমঞ্চের সদস্যরা জানিয়েছেন, ২০২০ সালের ১১ নভেম্বর রাজ্যের মুখ‌মন্ত্রী ঘোষণা করেছিলেন প্রাথমিক টেট উত্তীর্ণ প্রশিক্ষিত ২০ হাজার প্রার্থীকে ধাপে ধাপে নিয়োগপত্র দেওয়া হবে। মুখ্যমন্ত্রীর সেই ঘোষণা অনুসারে প্রথম ধাপে ১৬৫০০ প্রার্থীর নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। তার মধ্যে ১৫২৮৪জনের মেধা তালিকা প্রস্তুত হয়। ১২১৬ জনের বিষয়টি আদালতের বিচারাধীন থাকে। এদিন প্রার্থীরা জানিয়েছেন, কিন্তু তাঁরা দেখতে পান গোটা রাজ্যে বিভিন্ন জেলায় জেলায় প্রাথমিক শিক্ষা সংসদ থেকে যে তালিকা প্রকাশ করা হয় তাতে মোট ১২৬৪২জনের নাম রয়েছে। 

দ্বিতীয় ধাপে প্রায় ৬০০০ জনের কাউন্সেলিং শুরু হলেও এবং ৬০০ জন কাজে যোগ দেননি। ১৫২৮৪ জনের বাকিটা জুলাই মাসে নিয়োগপত্র পেয়েছেন। স্বাভাবিকভাবেই তাঁরা জানতে পেরেছেন এখনও বহু শূন্য পদ পড়ে রয়েছে। তাই পড়ে থাকা প্রায় ১৫০০ প্রাথমিক টেট উত্তীর্ণ প্রশিক্ষিত প্রার্থীদের যাতে আগামী দুর্গাপুজোর আগেই নিয়োগপত্র দেওয়া হয় সেজন্যই তাঁরা মুখ্যমন্ত্রীর কাছে ফের আবেদন জানিয়েছেন।
দুর্গাপূজার আগেই মুখ্যমন্ত্রীর কাছে নিয়োগের দাবি প্রাথমিক টেট উত্তীর্ণদের
  • Title : দুর্গাপূজার আগেই মুখ্যমন্ত্রীর কাছে নিয়োগের দাবি প্রাথমিক টেট উত্তীর্ণদের
  • Posted by :
  • Date : August 12, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top