728x90 AdSpace

Latest News

Friday, 13 August 2021

মেমারীর গোপগন্তার পঞ্চায়েত সদস্যাকে মারধর, শ্লীলতাহানি করার অভিযোগ, ব্যাপক চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: ১০০ দিনের কাজ করাকে কেন্দ্র করে পূর্ব বর্ধমানের মেমারি ১ ব্লকের গোপগন্তার ১নং গ্রাম পঞ্চায়েতের তৃণমূল তপশীলি উপজাতি সদ‍স‍্যার উপর দুষ্কৃতি হামলার অভিযোগকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। আক্রান্ত ওই পঞ্চায়েত সদস্যা অর্চনা মহুলী জানিয়েছেন, তিনি মগরা এলাকার তিন নং সংসদের ৮৭ নং বুথের সদস‍্যা। বৃহস্পতিবার রাতে তাঁর বাড়িতে চড়াও হয়ে হামলা করে কয়েকজন দুষ্কৃতি। এলাকায় ১০০ দিনের কাজ নিয়ে বচসার জেরে এই হামলা হয়। 

তিনি জানান, তাঁর এলাকায় ১০০ দিনের কাজ হবার কথা। তিনি কোথা থেকে কাজ শুরু হবে তা জানিয়ে দেন। কিন্তু তা পছন্দ হয়নি কিছু মানুষের। তা নিয়ে পঞ্চায়েত অফিসেই প্রধান সহ অন‍্যরা বিষয়টি মিটিয়ে দেন। এরপর রাতে তিনি বাড়িতে ফিরে যাওয়ার পর তাঁর বাড়িতে দশ বারো জন মহিলা পুরুষ মিলে এসে বাড়ি থেকে টেনে বাড় করে মারধর করে। শাড়ি ব্লাউজ ছিঁড়ে শ্লীলতাহানি করে। কোলে থাকা সাড়ে তিন বছরের কন‍্যাকেও ছুঁড়ে ফেলে দিয়ে মারধর করা হয় বলে তিনি অভিযোগ করেছেন। 

সেইসময় অর্চনাদেবীর শাশুড়ি নীলামণি মহুলী ছাড়াতে গেলে তাঁরও শাড়ি, ব্লাউজ ছিঁড়ে দিয়ে মারধর করে। অর্চনাদেবী অভিযোগ করেছেন, তাঁকে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়। এমনকি তিনি আদিবাসী সমাজের প্রতিনিধি হওয়ায় তাঁকে পদত‍্যাগ করার জন্য চাপ দেওয়া হয়। তিনি জানিয়েছেন, এব্যাপারে মেমারীর তৃণমূল বিধায়ক মধুসূদন ভট্টাচার্য সহ তৃণমূলের অন্যান্য নেতাদের তিনি জানিয়েছেন। তাঁদের কথামতই মেমারী থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন। তিনি চান, দুষ্কৃতিরা যেন কঠোর শাস্তি পায়।
মেমারীর গোপগন্তার পঞ্চায়েত সদস্যাকে মারধর, শ্লীলতাহানি করার অভিযোগ, ব্যাপক চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top