728x90 AdSpace

Latest News

Saturday, 7 August 2021

জামালপুরে দুটি ট্রেকারের রেষারেষি, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেকার পরে গেল খালে, আহত ৮


ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: দ্রুত গতিতে দুটি ট্রেকার রেষারেষি করে যাবার সময় পূর্ব বর্ধমানের জামালপুরের মহিন্দর বড়পুল সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেকার রাস্তার পাশের সেচখালে পরে গেল। এই ঘটনায় আহত হয়েছেন প্রায় ৮ জন যাত্রী। তাদের মধ‍্যে কয়েকজনকে পাঠানো হয় বর্ধমান হাসপাতালে। এর মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বর্ধমানের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শনিবার জামালপুর মেমারী ভায়া জৌগ্ৰাম এবং খানপুর মেমারী ভায়া জৌগ্ৰাম দুটি যাত্রীবোঝাই ট্রেকার অত‍্যন্ত দ্রুতগতিতে রেষারেষি করছিল। খানপুর মেমারী রুটের ট্রেকারটি হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় মেমারী খানপুর ভায়া সাহাপুর রাস্তা থেকে জল নিকাশী খালে। ট্রেকারটি উল্টে গেলে আরো বড়সড় বিপদ হতে পারতো বলে জানিয়েছেন স্থানীয়রা। এই ঘটনায় কয়েকজন যাত্রী প্রাণে রক্ষা পেলেও ৮জনকে নিয়ে আসা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। 

জানা গেছে, ট্রেকারটি সোজাসুজি জলে পড়ে যায়। তাতেই আহত হন যাত্রীরা। বাসিন্দারা জানিয়েছেন, আংশিক লকডাউনের জেরে এই রুটে ট্রেকারে এখন যাত্রী সংখ‍্যা কিছুটা কম। অন্যান‍্য সময় ঠাসা ভীড় থাকে ট্রেকার গুলিতে। প্রায় প্রতিদিনই ট্রেকারগুলো অত‍্যন্ত দ্রুতগতিতে যাতায়াত করে এই রাস্তায় বলে অভিযোগ স্থানীয়দের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জামালপুর থানার পুলিশ। খাল থেকে ট্রেকারটিকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রেষারেষি করে এই ট্রেকার গুলোর যাতায়াত অবিলম্বে বন্ধ না হলে বড়সড় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। তারজন্য পুলিশের দ্রুত ব্যবস্থা নেওয়া উচিত।
                                                ছবি - ফাইল
জামালপুরে দুটি ট্রেকারের রেষারেষি, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেকার পরে গেল খালে, আহত ৮
  • Title : জামালপুরে দুটি ট্রেকারের রেষারেষি, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেকার পরে গেল খালে, আহত ৮
  • Posted by :
  • Date : August 07, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top