728x90 AdSpace

Latest News

Thursday, 12 August 2021

রাজ্যে ৩১আগস্ট পর্যন্ত বাড়ল বিধনিষেধের মেয়াদ, রাত ৯টার পরিবর্তে ১১টা থেকে জারি বিধিনিষেধ


ফোকাস বেঙ্গল নিউজ ডেস্ক: আরও ১৫ দিন বাড়ল রাজ্যে বিধিনিষেধের মেয়াদ। ৩১ আগস্ট পর্যন্ত বহাল থাকবে কোভিডবিধি। বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘোষণা করেছেন। তবে এই পর্বে রাত্রিকালীন যে বিধিনিষেধ জারি ছিল সেই সময় আরো দুঘন্টা বাড়িয়ে কিছুটা শিথিল করা হয়েছে। অর্থাৎ রাত ৯টার পরিবর্তে রাত১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত আগের নির্দেশই কার্যকর থাকবে বলে ঘোষণা করা হয়েছে। 

মূলত সাধারণ মানুষ এবং ব্যবসায়ীদের কথা ভেবেই এই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, বিশেষজ্ঞদের মতে সেপ্টেম্বর মাসে তৃতীয় ঢেউয়ের আশঙ্কা আছে তাই এখনই সমস্ত বিধিনিষেধ তুলে দেওয়া যাবে না। আরও কিছু দিন কষ্ট করতে হবে। তবে সংক্রমণের হার বাংলায় কমেছে বলেই এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন। ৩১ অগস্ট পর্যন্ত লোকাল ট্রেন বন্ধ থাকছে।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, দুয়ারে সরকার প্রকল্প থেকে রাজ্যের ৯৯ শতাংশ মানুষ সুবিধা পেয়েছেন। ১৬ অগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত আবার শিবির খোলা হবে। ১৭ হাজারের বেশি শিবির খোলা হবে এই সময়ে। ৮-২৩ সেপ্টেম্বর পর্যন্ত নথি খতিয়ে দেখা হবে। ভাইফোঁটার দিন থেকে দুয়ারে রেশন প্রকল্প চালু করা হবে। ২৫ থেকে ৬০ বছর পর্যন্ত সব মহিলা লক্ষ্মীর ভাণ্ডারের সুবিধা পাবেন। গ্রামাঞ্চলে টিকাকরণের হার বেড়েছে। ইতিমধ্যেই ৫০শতাংশ টিকাকরণ করা হয়েছে। রাজ্য সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে টীকাকরণের হার আরো বাড়াতে।
রাজ্যে ৩১আগস্ট পর্যন্ত বাড়ল বিধনিষেধের মেয়াদ, রাত ৯টার পরিবর্তে ১১টা থেকে জারি বিধিনিষেধ
  • Title : রাজ্যে ৩১আগস্ট পর্যন্ত বাড়ল বিধনিষেধের মেয়াদ, রাত ৯টার পরিবর্তে ১১টা থেকে জারি বিধিনিষেধ
  • Posted by :
  • Date : August 12, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top