728x90 AdSpace

Latest News

Thursday, 26 August 2021

রসুলপুরের সমবায় ব্যাংকের ডাকাতির ঘটনায় নতুন করে গ্রেফতার এক সিভিক সহ ৪


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী:  মঙ্গলবার রাতে মেমারী থানার রসুলপুর বাজারে সাহানুই সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডে ডাকাতি করতে এসে পুলিশের হাতে ডাকাতি করার আগেই ধরা পড়ে যায় ৪জন ডাকাত। মঙ্গলবার রাতেই বর্ধমান শহরের কাঞ্চননগর এলাকা থেকে আরও একজনকে গ্রেপ্তার করেছে মেমারী থানার পুলিশ। যদিও এই ডাকাতদলের বাকি বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ তল্লাশি জারি রেখেছিল। আর এবার এই ডাকাত দলের মূল পান্ডা সহ আরো চারজন কে বৃহস্পতিবার গ্রেফতার করল পুলিশ।










পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতির ঘটনায় ধৃত মূল পান্ডা একজন আই বি বিভাগে সিভিক ভলেন্টিয়ার। নাম চন্দন ব্যানার্জি। বাড়ি রসুলপুরের দলুইবাজার এলাকায়। স্বাভাবিকভাবেই ডাকাতির ঘটনার সঙ্গে এবার খোদ একজন সিভিক ভলেন্টিয়ারের যোগ খুঁজে পাওয়া পুলিশ মহলেও আলোড়ন পড়েছে। প্রসঙ্গত, মঙ্গলবার রাত সাড়ে ১১টা নাগাদ হটাৎই সমবায় ব্যাংকের এক কর্মী তাঁর মোবাইল ফোনের সিসি ক্যামেরায় বেশ কয়েকজনকে ব্যাংকের ভিতর ঢুকে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে পালসিট ফাঁড়ি এবং মেমারী থানার পুলিশ কে ফোন করে ঘটনার কথা জানান। পুলিশ অতি দ্রুততার সঙ্গে সমবায় ব্যাংক পৌঁছে এলাকা ঘিরে ফেলে। হাতেনাতে ধরে ফেলে ৪জন ডাকাত কে। পরে বর্ধমানের কাঞ্চননগর থেকে আরো এক ডাকাত কে গ্রেফতার করে পুলিশ।


এদিনের ধৃত চারজনকে বর্ধমান আদালতে পেশ করে ১০ দিনের পুলিশী হেফাজতের আবেদন জানানো হয়। বিচারক সাত দিনের পুলিশী হেফাজত মঞ্জুর করেছেন। সমবায়ের ম্যানেজার পার্থ দে জানিয়েছেন, পুলিশী তৎপরতায় কোনো টাকা খোওয়া যায়নি। ব্যাংকের ভল্ট অক্ষত রয়েছে। পুলিশ ধৃতদের কাছ থেকে ডাকাতির জন্য ব্যবহৃত একাধিক অস্ত্র ও সরঞ্জাম বাজেয়াপ্ত করেছে।
রসুলপুরের সমবায় ব্যাংকের ডাকাতির ঘটনায় নতুন করে গ্রেফতার এক সিভিক সহ ৪
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top