728x90 AdSpace

Latest News

Wednesday, 25 August 2021

মেমারীতে পুলিশী তৎপরতায় ভেস্তে গেল ব্যাঙ্ক ডাকাতি, গ্রেপ্তার ৫


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: মঙ্গলবার রাতে মেমারী থানার রসুলপুর বাজারে সাহানুই সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডে ডাকাতি করতে এসে পুলিশী তৎপরতায় হাতেনাতে ধরা পড়ে গেল ৪জন ডাকাত। তাদের সূত্র ধরে মঙ্গলবার রাতেই বর্ধমান শহরের কাঞ্চননগর এলাকা থেকে আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 


পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে মেমারী থানায় একটি ফোন আসে। আর সেই ফোন পাবার পরই পুলিশ দ্রুততার সঙ্গে ঘিরে ফেলে সমবায়টিকে। এরপরই পুলিশ সমবায়ের ভেতর থেকে গ্রপ্তার করে ৪জনকে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের নাম সঞ্জু ঘোষ ওরফে গিনি, অভিজিত দে, সেখ জাবেদ ওরফে চিনকা, বাপি মণ্ডল এবং অভিজিত দত্ত। ধৃতদের মধ্যে সঞ্জু ঘোষের বাড়ি বর্ধমান শহরের কাঞ্জননগর রথতলা আমবাগান এলাকায়। অভিজিত দে এবং অভিজিত দত্ত উভয়েরই বাড়ি ৫নং ইছলাবাদ এলাকায়। সেখ জাবেদের বাড়ি বর্ধমান শহরের ১০৮ শিবমন্দির এলাকায় এবং বাপি মণ্ডলের বাড়ি লক্ষ্মীপুর মাঠের কাঁটাপুকুর ফটকগুমটি এলাকায়। 


ধৃতদের বুধবার বর্ধমান আদালতে পেশ করে ১০ দিনের পুলিশী হেফাজতের আবেদন জানানো হয়েছে। সমবায়ের ম্যানেজার পার্থ দে জানিয়েছেন, পুলিশী তৎপরতায় কোনো টাকা খোওয়া যায়নি। পুলিশ ধৃতদের কাছ থেকে ডাকাতির জন্য ব্যবহৃত একাধিক অস্ত্র ও সরঞ্জাম বাজেয়াপ্ত করেছে।
মেমারীতে পুলিশী তৎপরতায় ভেস্তে গেল ব্যাঙ্ক ডাকাতি, গ্রেপ্তার ৫
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top