728x90 AdSpace

Latest News

Monday, 9 August 2021

বর্ধমানে ভ্যাকসিন নিয়ে তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরব বিজেপি, কার্জন গেটে বিক্ষোভ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: কোভিড ভ‌্যাকসিনের দুর্নীতি নিয়ে এবার শাসকদলের বিরুদ্ধে ঝাঁঝ বাড়ালো পূর্ব বর্ধমান জেলা বিজেপি। রীতিমত সাংবাদিক বৈঠক করে বিজেপির সদর জেলা সাধারণ সম্পাদক শ্যামল রায় অভিযোগ করেছেন, তৃণমূলের নেতারা বেছে বেছে বিজেপি কর্মী সমর্থকদের ভ্যাকসিন নেওয়া আটকাচ্ছে। তিনি অভিযোগ করেছেন, বিজেপি করার অপরাধে ভ্যাকসিন থেকে বঞ্চিত করা হচ্ছে জেলার বিজেপি কর্মী সমর্থকদের। এই ঘটনার প্রতিবাদে সোমবার বিকেলে বর্ধমানের কার্জন গেট চত্বরে মশাল মিছিল করে এসে বিক্ষোভ প্রদর্শন করলেন বিজেপির নেতা কর্মীরা।

এদিন শ্যামল রায় অভিযোগ করেছেন, ভ্যাকসিন নেওয়ার লাইনে দাঁড়িয়ে থাকলেও তৃণমূল আশ্রিত দুস্কৃতিরা লাইন থেকে বিজেপি কর্মী সমর্থকদের মারধর করে বের করে দিচ্ছে। তাদের কুপন ছিঁড়ে ফেলা হচ্ছে। শ্যামলবাবু এদিন অভিযোগ করেছেন, তৃণমূলের নেতারা টাকার বিনিময়ে ভ্যাক্সিন বিক্রি করছেন। তিনি জানিয়েছেন, একদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিনা পয়সায় ভ্যাকসিন পাঠাচ্ছেন রাজ্যে। অথচ সেই ভ্যাকসিন কালোবাজারি করে বেচে দিচ্ছে তৃণমূল নেতারা। 

তিনি বলেন, যে ভ্যাকসিন সরকারী তত্ত্বাবধানে সাধারণ মানুষকে দেওয়া উচিত সেই ভ্যাকসিনের কুপন এখন বিলি করছেন তৃণমূলের নেতারা। শ্যামলবাবু জানিয়েছেন, এ ব্যাপারে একাধিকবার জেলাশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি জমা দিয়ে অভিযোগ জানালেও আজ পর্যন্ত কোন ব্যবস্থা নেওয়া হয় নি। তিনি অভিযোগ করেছেন, প্রশাসন জেনে বুঝেও কোন পদক্ষেপ নিচ্ছে না। তিনি হুঁশিয়ারী দিয়ে জানিয়েছেন, পরবর্তীকালে ভ্যাকসিন নিয়ে বিজেপি কোন আন্দোলনে নামলে এবং তাতে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে প্রশাসনকেই তার সমস্ত দায় নিতে হবে। 

এদিন শ্যামলবাবু অভিযোগ করেছেন, রথতলা কাঞ্চননগর এলাকায় অর্থাৎ ২৩ ও ২৪ নং ওয়ার্ডে কোন বিজেপি কর্মী সমর্থকদের ভ্যাকসিন দেওয়া হয় নি। যদিএ এব্যাপারে বিজেপির অভিযোগ নস্যাত করে দিয়ে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানিয়েছেন, এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। বিজেপি প্রচার পাওয়ার জন‍্য এই সমস্ত করছে। তিনি আরো বলেন, ভ‍্যাকসিন তৃনমূল কংগ্রেস দিচ্ছে না, ভ‍্যাকসিন দিচ্ছে পৌরসভা, বর্ধমান মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। তিনি জানিয়েছেন, যারা এই অভিযোগ করেছেন তারা কোথা থেকে ভ্যাকসিন নিয়েছেন সেই তথ্য সকলকে আগে জানান।
বর্ধমানে ভ্যাকসিন নিয়ে তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরব বিজেপি, কার্জন গেটে বিক্ষোভ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top