728x90 AdSpace

Latest News

Friday, 20 August 2021

বর্ধমানে রাতের অন্ধকারে তৃণমূল পার্টি অফিসে দুস্কৃতি হামলা, ভাঙচুর, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রাতের অন্ধকারে তৃণমূল পার্টি অফিসে ভাঙচুরের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল বর্ধমান শহরের ২৭নং ওয়ার্ডের বাবুরবাগ লিচুতলা এলাকায়। স্থানীয় তৃণমূল নেতা মুক্তার মিঞা জানিয়েছেন, বৃহস্পতিবার গভীর রাতে কেউ বা কারা বাবুরবাগ লিচুতলার তৃণমূলের কার্যালয়ে রীতিমতো তান্ডব চালিয়ে জানলার কাঁচ ভেঙে, ইলেক্ট্রিকের তার ছিঁড়ে, দলের পতাকা ছিঁড়ে দিয়েছে। এমনকি পার্টি অফিসের দরজা ভাঙবারও চেষ্টা করেছে দুষ্কৃতীরা। 


তিনি জানিয়েছেন, বর্ধমান থানায় এই বিষয়ে অভিযোগ জানানো হয়েছে। বর্ধমান থানার পুলিশ শুত্রুবার সকালে ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা খতিয়ে দেখে। দুস্কৃতিদের ধরার ব্যাপারে আশ্বাস দিয়েছে পুলিশ বলে মুক্তার মিঞা জানিয়েছেন। তিনি অভিযোগ করেছেন, বৃহস্পতিবার বিকেলে পাড়ার একটি দোকানদার যার নাম বাপি, তার কাছে একটি চাঁদার বিল দিয়ে টাকা দাবি করে এলাকারই ছেলে রাজ এবং ভোলা। সেই বিলে 'মহল্লাবাসী' বলে ছাপানো ছিল। দোকানদার বাপি তাদের কাছে জানতে চায়, মহল্লাবাসীর সঙ্গে কোনো আলোচনা না করেই কিভাবে মহল্লাবাসীর নামে বিল ছাপানো হল। 


মুক্তার মিঞার অভিযোগ, তখন এই রাজ এবং ভোলা বাপি কে রীতিমত হুমকি দিয়ে বলে যে তুই কৈফিয়ত নেবার কে। চাঁদা দেবার হলে দে, নয়তো মেরে হাত পা ভেঙে দেওয়া হবে। মুক্তার মিঞা অভিযোগ করেছেন, এই রাজ এবং ভোলা গোটা বাবুরবাগ এলাকায় সন্ত্রাস সৃষ্টি করে রেখেছে। রাত হলেই মদ খেয়ে বিভিন্ন রকম দুষ্কর্ম করে বেড়ায় এরা। মুক্তার বাবু অভিযোগ করেছেন এই দুষ্কৃতীরাই গতকাল রাতে তান্ডব চালিয়ে থাকতে পারে বলে এলাকাবাসী মনে করছেন। তিনি এও জানিয়েছেন, অবিলম্বে এই দুস্কৃতিদের গ্রেফতার করে উপযুক্ত সাজা দিক পুলিশ।
বর্ধমানে রাতের অন্ধকারে তৃণমূল পার্টি অফিসে দুস্কৃতি হামলা, ভাঙচুর, উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top