728x90 AdSpace

Latest News

Monday, 16 August 2021

বর্ধমানে পালিত হল খেলা দিবস


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সোমবার গোটা রাজ্যের পাশাপাশি পুর্ব বর্ধমান জেলা জুড়েও পালিত হল খেলা দিবস। যদিও রবিবার দেশের ৭৫তম স্বাধীনতা দিবসকে মাথায় রেখেও বিভিন্ন জায়গায় খেলা দিবস পালিত হয়। এদিন জেলাস্তরের মূল কর্মসূচী পালিত হল বর্ধমানের রাধারাণী স্টেডিয়ামে। জেলা ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর এবং পূর্ব বর্ধমান জেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে খেলা দিবসের উদ্বোধন করেন জেলাশাসক প্রিয়াংকা সিংলা। 

অন্যদিকে, এদিন বর্ধমানের কার্জন গেটে বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাসের উদ্যোগে বর্ধমান শহরের ১৫০ ক্লাবকে দেওয়া হল ৪টি করে ফুটবল। এছাড়াও বর্ধমান জেলা এবং জেলার বাইরের মোট ২৫ জন কৃতি খেলোয়াড়কে দেওয়া হল সম্বর্ধনা। এদিন খোকন দাস জানিয়েছেন, অনেক ক্লাব রেজিষ্টার্ড। কিন্তু কার্যত তাঁরা ফুটবল বা খেলাধূলার সঙ্গে যুক্ত থাকে না। সেজন্য তাঁদের কোনো বল দেওয়া হয়নি। পরিবর্তে যারা নিয়মিত খেলাধূলা করে তাদের দেওয়া হয়েছে ফুটবল। এদিকে, এদিন কার্জন গেটের সামনে এই অনুষ্ঠানে রীতিমত ভিড় উপচে পড়ে। আর সেই ভিড়েই হারিয়ে গেল সামাজিক দূরত্ববিধি এবং মাস্ক। যা নিয়ে ফের আতংক দেখা দিল।

অন্যদিকে, খেলা হবে দিবস উপলক্ষে এবং শ্রাবণ মাসে সোমবারের শেষ দিনে ভোলানাথের ছবি রেখে পথচলতি  প্রায় আড়াই হাজার মানুষদের ভোগের আয়োজন করা হলো বর্ধমান বিসি রোড কার্জন গেট চত্বরে। খিচুড়ি, পাঁচমিশালি সবজি, পাঁপড়, চাটনি খাওয়ানো হলো মানুষদের। তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস জানিয়েছেন, লকডাউন পর্যায়ে প্রায় একমাস ধরে এরকমই রান্না করা খাবার খাওয়ানো হয়েছিল পথ চলতি মানুষদের। 
বর্ধমানে পালিত হল খেলা দিবস
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top