728x90 AdSpace

Latest News

Friday, 13 August 2021

স্ত্রীর অবৈধ প্রেমিককে খুনের দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: স্ত্রীর সাথে পরপুরুষের অবৈধ সম্পর্কের কথা জেনে যাওয়ার পর স্ত্রীর প্রেমিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগে সত্য অধিকারী নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনাল কালনা মহকুমা আদালত। এতদিন বিচাবিভাগীয় হেফাজতে বিচার চলছিল অভিযুক্ত আসামির। গতকাল কালনা আদালত তাঁকে এই মামলায় দোষী সাব্যস্ত করে। আর শুক্রবার কালনা আদালতের বিচারপতি রাজেশ চক্রবর্তী আসামি সত্য অধিকারীকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনান।

২০১৮ সালের ২৮শে মার্চ পূর্বস্থলী থানার অন্তর্গত নপাড়া মোড় এলাকায় ডাব বিক্রেতা সত্য অধিকারী তাঁর স্ত্রীর প্রেমিক খোকন মোল্লা কে অটোর মধ্যেই ডাব বিক্রি করার দা দিয়ে কুপিয়ে খুন করে। ঘটনার পর এলাকা ছেড়ে চম্পট দেয় সত্য অধিকারী। গুরুতর আহত অবস্থায় খোকন মোল্লাকে উদ্ধার করে পূর্বস্থলী থানার পুলিশ কাটোয়া হাসপাতালে ভর্তি করলে সেখানেই তার মৃত্যু হয়। 

এই ঘটনার পর তৎকালীন পূর্বস্থলী থানার মেজবাবু আবুল বরকত মিদ্দ্যার নেতৃত্বে পলাতক সত্য অধিকারীকে গ্রেপ্তার করা হয়। তারপর থেকে বিচারবিভাগীয় হেফাজতে থেকেই তাঁর বিচার চলছিল।
কালনা মহকুমা আদালতের সরকারি আইনজীবী মলয় পাঁজা জানান, মৃত খোকন মোল্লার পরিবার এতদিনে সুবিচার পেল। অন্যদিকে খুনির সাজা হওয়ায় খুশি এলাকার মানুষ।
স্ত্রীর অবৈধ প্রেমিককে খুনের দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top