728x90 AdSpace

Latest News

Tuesday, 10 August 2021

গলসি ১ব্লকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ চরমে, সংঘর্ষ, আহত ৪, আটক ৫, অভিযোগের তির বিজেপির দিকে


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে চরম উত্তেজনা ছড়াল গলসি ১ নং ব্লকের লোয়া রামগোপালপুর গ্রাম পঞ্চায়েতের বিরিংপুর গ্রামে। জানা গেছে তৃণমূলের প্রাক্তন ও বর্তমান ব্লক সভাপতির দুটি গোষ্ঠীর সমর্থকদের মধ্যে সংঘাতে চার তৃণমূল কর্মী গুরুতর জখম হয়েছেন। সংঘর্ষের ঘটনায় গনেশ বগ্দী নামে এক তৃণমূল কর্মীর মাথা ফেটেছে বলে জানা গেছে। এছাড়াও আহত হয়েছেন অসিত কুমার সামন্ত, মনেশ বাগ্দী ও দীপু বাগ্দী নামে আরো তিন তৃণমূল কর্মী। সংঘর্ষে যুক্ত থাকার অপরাধে গলসি থানার পুলিশ ৫জনকে আটক করেছে। 

যদিও তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনার দায় চাপানো হয়েছে বিজেপির উপরে। তৃণমূল কর্মী অসিত সামন্ত ও মনেশ বাগ্দীর অভিযোগ, মঙ্গলবার দুপুর নাগাদ আচমকাই তাদের ঘিরে ধরে রড, লাঠি, বাঁশ ও টাঙি নিয়ে অতর্কিত হামলা চালায় স্থানীয় কিছু বিজেপি কর্মী। অনেকেই ছুটে পালিয়ে গেলেও তাদের ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ। স্থানীয় বিজেপি নেতৃত্ব অবশ্য এই সংঘর্ষের ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের ফল বলেই উল্লেখ করেছে। পাশপাশি এই ঘটনার সঙ্গে বিজেপির কেউ যুক্ত নয় বলেও সাফ জানিয়ে দিয়েছে বিজেপি নেতৃত্ব। 

বিজেপির স্থানীয় নেতৃত্ব জানিয়েছে, ভোটের আগে থেকেই এই এলাকায় তৃণমূলের গোষ্ঠীকোন্দল সম্পর্কে সকলেই জানেন। আর এখন নতুন ব্লক সভাপতি হবার পর গোষ্টিকোন্দোল আরো বেড়েছে। আর এর জেরেই এই মারামারি। এতে বিজেপি দলের কেউ যুক্ত নেই। সম্পূর্ণ মিথ্যা ভাবে বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে তৃণমূল। সংঘর্ষের ঘটনার খবর পেয়ে গলসি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পুরসা ব্লক স্বাস্থ্যকেন্দ্রে পাঠায় পুলিশ। ঠিক কি কারনে ওই ঘটনা তার তদন্ত শুরু করেছে গলসি থানার পুলিশ। পাশপাশি ৫জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
গলসি ১ব্লকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ চরমে, সংঘর্ষ, আহত ৪, আটক ৫, অভিযোগের তির বিজেপির দিকে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top