728x90 AdSpace

Latest News

Saturday, 14 August 2021

স্বাধীনতা দিবসের আগেই বর্ধমানে বোম উদ্ধার ঘিরে চাঞ্চল্য, স্নিফার ডগ নিয়ে জোরদার তল্লাশি জেলা পুলিশের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: শনিবার স্বাধীনতা দিবসের আগের দিনই বর্ধমানের সরাইটিকর গ্রাম পঞ্চায়েতের নবাবহাট শিবপুর বালিমোড়ের এক পরিত্যক্ত রাইস মিল থেকে উদ্ধার হল জার ভর্তি বোমা। এই ঘটনায় গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য দেখা দিয়েছে। জানা গেছে, শুক্রবার রাতে স্থানীয় কিছু ছেলে ওই পরিত্যক্ত রাইস মিলে বোমা ভর্তি জারটি দেখতে পায়।


খবর দেওয়া হয় বর্ধমান থানায়। ঘটনার খবর পেয়ে আসে বর্ধমান থানার পুলিশ। গতকাল রাত থেকেই এলাকাটিকে ঘিরে রাখা হয়। শনিবার জারটি খোলা হলে জারের ভিতর ৬টি বোমা দেখতে পাওয়া যায়। বোমা উদ্ধারকে কেন্দ্র করে গোটা এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। এদিনই বোমগুলো কে নিষ্ক্রিয় করে দেয় বোম্ব স্কোয়াডের অফিসারেরা। 



এদিকে, স্বাধীনতা দিবসের আগে কোথাও যাতে নাশকতামূলক কোনো ঘটনা না ঘটে তারজন্য জনবহুল এলাকায় শুক্রবার থেকেই জেলা পুলিশের পক্ষ থেকে শুরু হয়েছে নাকা চেকিং। শনিবারও বর্ধমানের ডিএসপি হেডকোয়ার্টার শৌভিক পাত্র এবং বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তীর নেতৃত্বে কার্জন গেট থেকে ষ্টেশন এলাকা পর্যন্ত বিভিন্ন শপিং মল, রেস্তোঁরা, বাসস্ট্যাণ্ড, বর্ধমান ষ্টেশন এলাকায় স্নিফার ডগ এবং বোম্ব ডিটেকশন স্কোয়াডকে নিয়ে তল্লাশি চালানো হল।

ফলে একদিকে যখন জেলা পুলিশ জনবহুল এলাকায় জোরদার তল্লাশি চালাচ্ছেন সেই সময় শিবপুর দীঘিরপাড় এলাকায় নির্জন জায়গা থেকেই জারভর্তি বোমা উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
স্বাধীনতা দিবসের আগেই বর্ধমানে বোম উদ্ধার ঘিরে চাঞ্চল্য, স্নিফার ডগ নিয়ে জোরদার তল্লাশি জেলা পুলিশের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top