Headlines
Loading...
১০২-এম্বুলেন্সে রোগী নেই, টাকার বিনিময়ে নিয়ে যাওয়া হচ্ছে যাত্রী, বর্ধমানে আটক এম্বুলেন্স, চাঞ্চল্য

১০২-এম্বুলেন্সে রোগী নেই, টাকার বিনিময়ে নিয়ে যাওয়া হচ্ছে যাত্রী, বর্ধমানে আটক এম্বুলেন্স, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রাষ্ট্রীয় স্বাস্থ্য মিশন প্রকল্পে স্ত্রী ও প্রসূতিদের চিকিৎসার জন্য বিনামূল্যে বাড়ি থেকে হাসপাতাল এবং হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যাতায়াত করার ১০২ এম্বুলেন্সে অবৈধ ভাবে যাত্রী পরিবহন করার অভিযোগে এম্বুলেন্স টিকে আটক করল বর্ধমান থানার পুলিশ। এই ঘটনায় আলোড়ন পড়েছে। 


পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বর্ধমান কার্জন গেট চত্বরে কর্তব্যরত ট্রাফিক পুলিশ একটি ১০২ এম্বুলেন্স কে দেখে সন্দেহ হওয়ায় সেটিকে আটকায়। এম্বুলেন্সটি রীতিমত সাইরেন বাজিয়ে লাল সিগন্যাল অতিক্রম করেই এগিয়ে যাচ্ছিল। এম্বুলেন্সটিকে দাঁড় করানোর পরই দেখা যায় গাড়ির ভিতরে কোনো রোগী নেই। বরং ঠাসাঠাসি করে দশ জন ব্যগপত্র নিয়ে বসে আছে। 

পুলিশি জিজ্ঞাসাবাদে জানা যায় এম্বুলেন্সটি কলকাতা থেকে রোগী নিয়ে বীরভূমের নলহাটি গিয়েছিল। ফেরার পথে জঙ্গিপুর থেকে মাথাপিছু ২৫০টাকার বিনিময়ে ডানকুনি তে নামিয়ে দেওয়ার শর্তে ১০জন ১০০দিনের শ্রমিক কে তুলে নিয়ে নিয়ে আসছিল এম্বুলেন্স টি। বর্ধমান কার্জন গেটের কাছে ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়ে যায়। এরপর দশ জন আরোহী সহ দুই চালককে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাদের বর্ধমান থানায় নিয়ে যাওয়া হয়েছে।

0 Comments: