728x90 AdSpace

Latest News

Thursday, 8 July 2021

মঙ্গলকোটে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্কিত গ্রামবাসী, চুরি লক্ষাধিক টাকার গহনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: বন্ধ বাড়ির দরজার তালা ভেঙ্গে লক্ষাধিক টাকার সোনার গহনা চুরির ঘটনায় এলাকায় চরম আতঙ্ক ছড়াল। ঘটনাটি ঘটেছে
পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোট থানার খুদরুন গ্রামের ঘটক পাড়ার বিজন সামন্তর বাড়িতে। স্থানীয় সূত্রে জানা গেছে, বিজন সামন্ত ও তাঁর স্ত্রী রিতা সামন্ত দুর্গাপুরে তাঁদের আত্মীয়র বাড়ি গিয়েছিলেন। তাঁদের একমাত্র ছেলে স্নেহাসিস সামন্ত সাঁইথিয়ার একটি রাইস মিলে কাজ করেন।

বাড়িতে কেউ নেই সেই সুযোগকে কাজে লাগিয়ে প্রায় সাত ভরি সোনার গহনা ও ১৫হাজার টাকা লুট করে নেয় দুষ্কৃতীরা। মোট তিনটি দরজার চাবি ভেঙ্গে,আলমারির লকার ভেঙে, বাড়ির সমস্ত জিনিস লন্ডভন্ড করে দিয়ে লক্ষাধিক টাকার গহনা চুরি করে দুষ্কৃতীরা।

স্থানীয় মানুষজন আজ দুপুরের দিকে বাড়ির দরজা ভাঙা দেখে স্নেহাসিশ সামন্ত কে ফোন করে। এরপর তাঁরা সকলেই বাড়ি ফিরে এসে দেখেন বাড়ির সমস্ত কিছু লুটপাট করে নিয়েছে দুষ্কৃতীরা। তড়িঘড়ি বিষয়টি মঙ্গলকোট থানা জানান বিজন সামন্ত। ঘটনার খবর পেয়ে তদন্তে নেমেছে মঙ্গলকোট থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযোগ পাওয়া গেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বাড়ির কর্ত্রী রিতা সামন্ত জানান, তাঁর স্বামী হার্টের পেশেন্ট। তাঁকে ডাক্তার দেখাতে নিয়ে গিয়েছিলেন। এরই মধ্যে তাঁদের এত বড় সর্বনাশ হয়ে যাবে তিনি বুঝতে পারেননি। সমগ্র ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন।
মঙ্গলকোটে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্কিত গ্রামবাসী, চুরি লক্ষাধিক টাকার গহনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top