Headlines
Loading...
রায়নায় আগ্নেয়াস্ত্র ও চোরাই বাইক সহ গ্রেফতার দুই দুষ্কৃতী

রায়নায় আগ্নেয়াস্ত্র ও চোরাই বাইক সহ গ্রেফতার দুই দুষ্কৃতী


ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না: রাতে নাকা চেকিং চলাকালীন অস্ত্র ও চোরাই বাইক সহ রায়না থানার পুলিশের জালে ধরা পড়ল দুই দুস্কৃতী। ধৃতদের শনিবার বর্ধমান আদালতে পেশ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতদের জেরা করে আরো চুরির ঘটনার তথ্য পেতে ৭দিনের পুলিশি হেফাজতে আবেদন জানানো হয়েছে আদালতের কাছে। ধৃতদের নাম শেখ রাজন(২৬) এবং শেখ সামসুল আলম(১৮)। তাদের বাড়ি রায়না থানার বায়রা গ্রামে।

পুলিশ সূত্রে জানতে পারা গেছে, শুত্রুবার রাতে মাধবডিহি আর রায়নার থানার বর্ডারে নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। সেই সময় মাধবডিহির দিক থেকে আসা দুই বাইক আরোহীকে আটকায় কর্তব্যরত পুলিশ। পুলিশ জানিয়েছে, দুটি বাইকে দুজন করে চারজন ছিল। পুলিশ বাইক দুটিকে দাঁড় করাতেই পিছনে বসা দুজন ছুটে পালিয়ে যায়। তবে দুই বাইক আরোহীকে ধরে ফেলে পুলিশ। 

ধৃতদের তল্লাশি চালিয়ে একজনের কাছ থেকে একটি গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। আরেকজনের কাছে রুপোর চেন, হাত ঘড়ি পাওয়া গেছে। পাশপাশি মোটর সাইকেল দুটির কোনো বৈধ কাগজপত্র না থাকায় এবং কোনো নম্বর প্লেট না থাকায় দুটি মোটর সাইকেলকেও আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতরা চুরির ঘটনার সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছে। 

0 Comments: