Headlines
Loading...
বর্ধমান থানার আইসি পদে বদল, পিন্টু সাহার জায়গায় আসছেন সুখময় চক্রবর্তী

বর্ধমান থানার আইসি পদে বদল, পিন্টু সাহার জায়গায় আসছেন সুখময় চক্রবর্তী


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান সদর থানার ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর পিন্টু সাহা কে বদলি করে দেওয়া হলো। তাঁর পরিবর্তে নতুন আই সি হিসেবে দায়িত্বভার গ্রহণ করতে চলেছেন বাড়ুইপুর পুলিশ জেলার নরেন্দ্রপুর থানার আইসি সুখময় চক্রবর্তী। আই সি পিন্টু সাহা কে বদলি করা হয়েছে বারাসত কোর্ট ইন্সপেক্টর পদে। 

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯সালের আগস্ট মাসে বর্ধমান থানার দায়িত্বভার গ্রহণ করেছিলেন পিন্টু সাহা। তার সময়কালে বর্ধমান থানা এলাকার বহু অপরাধ মূলক ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বিভিন্ন সমস্যা নিয়ে থানায় আসা সাধারণ মানুষের সঙ্গে ইন্সপেক্টর ইন চার্জ - এর ব্যবহার ছিল খুব সুন্দর বলে জানিয়েছেন বর্ধমান শহরে বসবাসকারীদের একাংশ। 

এছাড়াও সামাজিক যেকোন কাজে আই সি পিন্টু সাহা কে এক ডাকেই পাওয়া যেতো বলেও শহরের একাধিক সামাজিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা মত প্রকাশ করেছেন। এক কথায় পূর্ববর্তী আই সি তুষারকান্তি করের তুলনায় আইসি পিন্টু সাহা যে অনেক বেশি কর্তব্যপরায়ন এবং মানবিক ছিলেন তা একবাক্যে স্বীকার করেছেন বর্ধমান শহরের অধিকাংশ মানুষ।  যদিও এই পদে আগত নতুন আই সি কেও স্বাগত জানিয়েছেন বর্ধমান শহরের আপামর জনগণ।

0 Comments: