728x90 AdSpace

Latest News

Wednesday, 7 July 2021

মেমারিতে কলেজ ছাত্রীর পেটে ছুরি, ২৪ঘন্টার মধ্যে গ্রেপ্তার যুবক


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে এক কলেজ ছাত্রীকে ছুরি মেরে পালিয়ে যাবার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অপরাধীকে গ্রেপ্তার করল মেমারী থানার পুলিশ। ধৃতের নাম সত্যম দে। তাকে মেমারীর দেবীপুর বেলতলা থেকে পুলিশ গ্রেপ্তার করেছে। জানা গেছে, মঙ্গলবার মেমারী কলেজের ওই ছাত্রী তার অনলাইনে পরীক্ষা শেষ করে স্কুটি নিয়ে মাকে আনতে দেবীপুর যায়। স্কুটির ওপর বসে থাকা অবস্থায় আচমকা এক অজ্ঞাত পরিচয় যুবক এসে তার পেটে ছুরি মেরে পালিয়ে যায়। আশপাশে কেউ না থাকায় যুবক সহজেই পালিয়ে যায়। 

এই ঘটনায় উপস্থিত বুদ্ধিতে ওই কলেজছাত্রী তার এক সহপাঠীকে ফোন করে ঘটনার কথা জানায়। খবর পেয়েই তার সহপাঠী ও সহপাঠীর ভাই ঘটনাস্থলে পৌঁছায়। এলাকার মানুষের সহযোগিতায় গুরুতর জখম ওই কলেজ ছাত্রীকে প্রথমে মেমারি হসপাতালে এবং পরে আঘাত গুরুতর হওয়ায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদিকে এই ঘটনার পরই মেমারি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। দোষীকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানায় আহত কলেজ ছাত্রীর পরিবার। 

দিনের আলোয় এমন ঘটনায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্যও ছড়ায়। পুলিশ তদন্তে নেমেই দেবীপুর বেলতলা থেকে সত্যম দে-কে গ্রেফতার করে। কি কারণে এই হামলা অভিযুক্ত সত্যম দে জানিয়েছে, সে ওই ছাত্রীকে চেনে না। তার সঙ্গে কোনো সম্পর্কও তার নেই। তবে কেন এবং কি হয়েছে তাকে কাগজকলম দিলে সে লিখে দেবে। জানিয়েছেন, লকডাউনের জেরে তার কোনো কাজ নেই। গত ২০ বছর ধরে সে অত্যন্ত খারাপ অবস্থায় রয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
মেমারিতে কলেজ ছাত্রীর পেটে ছুরি, ২৪ঘন্টার মধ্যে গ্রেপ্তার যুবক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top