728x90 AdSpace

Latest News

Saturday, 3 July 2021

তৃণমূলকে ধ্বংস করে তবেই ব্যবসার পরামর্শ, ভাতার বাজারে উস্কানিমূলক পোস্টার ঘিরে আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: বিধানসভা নির্বাচনের আগে পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন প্রান্তে বিজেপির নেতা নেত্রীদের ছবি সহ নানান পোস্টার সাঁটানোর ঘটনা সাধারণ মানুষ দেখেছিলেন। এবার নির্বাচন পরবর্তী সেই একই ঘটনার সাক্ষি থাকলো পূর্ব বর্ধমানের ভাতার থানার কামারপাড়া বাজার এলাকার মানুষ। 'তৃণমূল ধ্বংস করে তবেই ব্যবসায় মন দেবেন।' বিজেপির স্থানীয় মহিলা নেত্রী সহ আরো কয়েকজন বিজেপির নেতা কর্মীর ছবি সহ এমনই পরামর্শ মূলক পোস্টার ঘিরে শনিবার সকালে চাপা উত্তেজনা ছড়িয়ে পড়ে ভাতারের বনপাশ অঞ্চলে কামারপাড়া বাজারে। 

ব্যবসায়ীদের উদ্দেশ্যে এমন পোস্টার পরা কে ঘিরে রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয়েছে। এই ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপের দাবি তুলেছেন ব্যবসায়ীরা। এলাকার তৃণমূলের সভাপতি শেখ আহমদ আলী জানান, 'এই পোস্টারে বিজেপি কর্মীদের ছবি রয়েছে। ভোটের আগে বিজেপি কর্মীরা নানাভাবে এলাকাকে অশান্ত করার চেষ্টা করেছিল। আমাদের ধারণা তারাই এই ধরনের পোস্টার দিয়ে এলাকাকে ফের অশান্ত করার চেষ্টা করছে। আমরা রাজনৈতিকভাবে এর প্রতিবাদ করব।' 

যদিও এ ব্যাপারে বিজেপি কর্মী শিখা রায় দাবি করেছেন, চক্রান্ত করে তাঁকে কেউ বা কারা ফাঁসানোর চেষ্টা করছে। তিনি জানিয়েছেন, এই ছবিটি দু'বছর আগে তাঁর দলের মধ্যে কেউ তুলেছিল। সেই ছবি সংগ্রহ করে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে। তিনি জানিয়েছেন, ভাতার থানায় এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।
তৃণমূলকে ধ্বংস করে তবেই ব্যবসার পরামর্শ, ভাতার বাজারে উস্কানিমূলক পোস্টার ঘিরে আলোড়ন
  • Title : তৃণমূলকে ধ্বংস করে তবেই ব্যবসার পরামর্শ, ভাতার বাজারে উস্কানিমূলক পোস্টার ঘিরে আলোড়ন
  • Posted by :
  • Date : July 03, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top