728x90 AdSpace

Latest News

Thursday, 1 July 2021

বর্ধমানে যুবতীর নগ্ন আধ পোড়া দেহ উদ্ধার, তীব্র চাঞ্চল্য, তদন্তে পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বৃহস্পতিবার সকালে বর্ধমানের ২৪নং ওয়ার্ডের মালিপাড়া দামোদরের ধারে জমি থেকে এক যুবতীর নগ্ন আধ পোড়া দেহ উদ্ধার কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, যুবতীর পরিচয় এখনো জানা যায়নি। খুন করে তথ্য লোপাট করার জন্যই খুনি বা খুনিরা দেহে আগুন দিয়ে পুড়িয়ে দেবার চেষ্টা করেছিল বলে প্রাথমিক অনুমান। এদিকে ধর্ষণ করে খুনের পর দুষ্কৃতীরা এই দেহ পুড়িয়ে দেওয়ার চেষ্টা  করেছিল কিনা, অন্য কোথাও এই যুবতীকে খুন করে এখানে এসে পোড়াবার চেষ্টা করা হয়েছিল কিনা, এবং কে বা কারা এই নৃশংস ঘটনার সঙ্গে যুক্ত - এই সবই বর্ধমান জেলা পুলিশের পক্ষ থেকে তদন্ত শুরু হয়েছে। 

স্থানীয় বাসিন্দা অসীম সোম জানিয়েছেন, এদিন সকাল ৮টা নাগাদ এলাকার কিছু মানুষ বাঁধের ধরে জমির মধ্যে নগ্ন অবস্থায় আধ পোড়া এক মহিলার দেহ পরে থাকতে দেখেন। এরপর বর্ধমান থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। তিনি জানিয়েছেন, ঘটনাস্থল থেকে পুলিশ একটি কেরোসিনের বোতল, দেশলাই বাক্স ইত্যাদি উদ্ধার করেছে। 

যুবতীর নগ্ন দেহ উদ্ধারের পর ঘটনাস্থল পরিদর্শনে আসেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়, ডিএসপি হেড কোয়ার্টার সৌভিক পাত্র, বর্ধমান থানার আইসি পিন্টু সাহা সহ পুলিশের টিম। এডিশনাল এসপি বলেন, দামোদরের ধার থেকে একটি মহিলার পোড়া দেহ উদ্ধার করা হয়েছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু হয়েছে। এদিকে স্থানীয় বাসিন্দারা এদিন অভিযোগ করেছেন, দীর্ঘদিন ধরে এই এলাকায় বহিরাগত ছেলে মেয়েদের অনাগোনা বেড়ে গেছে। বেশিরভাগ এই ছেলে মেয়েরা এই নির্জন এলাকায় এসে অসামাজিক কাজকর্মে লিপ্ত হয়। মদ, গাঁজার আসর বসায়। এই ব্যাপারে পুলিশ প্রশাসন কে আগে জানানো হয়েছিল। 
বর্ধমানে যুবতীর নগ্ন আধ পোড়া দেহ উদ্ধার, তীব্র চাঞ্চল্য, তদন্তে পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top