728x90 AdSpace

Latest News

Monday, 19 July 2021

দশম শ্রেণীর ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ, গ্রেফতার কালনার স্কুল শিক্ষক


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: দশম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ এর অভিযোগে কালনা থানার পুলিশ গ্রেফতার করল শহরেরই এক স্কুল শিক্ষককে। এই ঘটনায় আলোড়ন পড়েছে। অভিযুক্ত অখিলেশ সরকার কালনার একটি স্কুলের বিজ্ঞান বিষয়ের শিক্ষক বলে জানা গেছে। নাবালিকা ছাত্রীর বাড়ি কালনা পৌরসভা এলাকায়। 

ছাত্রীর মা কালনা থানায় সোমবার এই বিষয়ে লিখিত অভিযোগ করার পর পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে। যদিও অভিযুক্ত শিক্ষকের স্ত্রী সুজাতা সরকার তাঁর স্বামীর বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত এবং মিথ্যা বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, বিশেষ উদ্দেশ্যেই তাঁর স্বামীকে ফাঁসানোর জন্য এই কাজ করা হয়েছে। এর জন্য যতদূর লড়াই করতে হয় তিনি করবেন।

ছাত্রীর অভিভাবক তাঁর মা জানিয়েছেন, এতদিন অনলাইনে পড়াশুনা চলছে। কিন্তু কিছু প্রশ্নের উত্তর সঠিক করে বোঝার জন্য সোমবার সকাল ৮টা নাগাদ তাঁর মেয়ে অখিলেশ স্যার এত বাড়িতে যায়। তিনি জানিয়েছেন, সেই সময় শিক্ষকের বাড়িতে অন্য কোনো ছাত্র ছাত্রী ছিল না। আর তারই সুযোগে ঘরের দরজা বন্ধ করে ওই শিক্ষক তাঁর মেয়ের সঙ্গে অভব্য এবং অশালীন আচরণ করেন। এমনকি মেয়ের শ্লীলতাহানি করেন ওই শিক্ষক বলে অভিযোগে জানিয়েছেন। 

ছাত্রীটির মা জানিয়েছেন, ঘটনার সময় শিক্ষকের স্ত্রী বাড়িতেই ছিলেন। দোতলা থেকে নিচে চেঁচামেচির আওয়াজ শুনে নেমে আসতেই ওই শিক্ষক তাঁর মেয়েকে ছেড়ে দেয়। পরে হুমকিও দেয় যাতে কাউকে সে কিছু এবিষয়ে না জানায়। আর এরপর মেয়ের কাছে সব কিছু শুনে কালনা থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। আজ অর্থাৎ মঙ্গলবার অভিযুক্ত শিক্ষক কে কালনা আদালতে পেশ করা হচ্ছে।
দশম শ্রেণীর ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ, গ্রেফতার কালনার স্কুল শিক্ষক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top