728x90 AdSpace

Latest News

Tuesday, 27 July 2021

বর্ধমানে চাল ব্যবসায়ীর হাত থেকে দু লক্ষ টাকা নিয়ে চম্পট দিলো দুই দুষ্কৃতী, চাঞ্চল‍্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: জেলা পুলিশ সুপারের অফিস থেকে ঢিল ছোঁড়া দূরত্বে বাদমতলা মোড়ে দিনের বেলায় এক চাল ব্যবসায়ীর হাত থেকে দু লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে গেল দুই দুস্কৃতি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার পরই সোনার বাংলা এগ্রো প্রাইভেট লিমিটেডের মালিক কামালউদ্দিন মন্ডল বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন। পাশপাশি পুলিশ সুপারের অফিসেও অভিযোগ জানিয়েছেন তিনি।
 
উল্লেখ্য মঙ্গলবার রাইসমিল অ্যাসোসিয়েশনের বাদমতলার অফিসে একটি বৈঠক ছিল, সেই বৈঠকেই উপস্থিত ছিলেন সোনার বাংলা এগ্রো প্রাইভেট  লিমিটেডের মালিক কামালউদ্দিন মন্ডল। বৈঠক শেষ করে বাদমতলার নিজের চাল গদি থেকে দু লক্ষ টাকা নিয়ে বাড়ি যাবার জন‍্য বর্ধমানের বাদামতলা মোড়ে গাড়ি ধরার জন‍্য অপেক্ষা করছিলেন। সেই সময় জিটি রোডের দিক থেকে দুজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি মোটর সাইকেলে এসে আচমকাই তার হাত থেকে টাকার প্যাকেটটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ। 

ঘটনার আকস্মিকতায় তিনি চোর চোর বলে চিৎকার শুরু করেন। আশপাশের লোক জড়ো হবার আগেই দুই দুষ্কৃতী কালনা রোড ধরে চম্পট দেয়। কামালউদ্দিন বাবু জানিয়েছেন, দুই দুষ্কৃতীরা একজন হেলমেট পড়েছিল, আরেকজনের মুখে মাস্ক ছিল। বর্ধমান থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।এদিকে শহরে পর পর ছিনতাইয়ের ঘটনায় আলোড়ন পড়েছে।
বর্ধমানে চাল ব্যবসায়ীর হাত থেকে দু লক্ষ টাকা নিয়ে চম্পট দিলো দুই দুষ্কৃতী, চাঞ্চল‍্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top