728x90 AdSpace

Latest News

Thursday, 22 July 2021

ফোকাস বেঙ্গলের খবরের জের - ২৪ঘন্টার মধ্যেই ভ্যাকসিন দেওয়া হল মেমারীর খর্বকায় দুই ভাইকে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: অবশেষে ২৪ঘন্টার মধ্যেই মেমারী ১ এর কলানবগ্রামের বাসিন্দা গত বিধানসভা ভোটে মেমারী ১-এর নির্বাচনী আইকন দুই ভাইয়ের ভ্যাকসিন দেবার ব্যবস্থা করলেন মেমারী-১ ব্লক প্রশাসন। উপস্থিত ছিলেন বিধায়ক মধুসূদন ভট্টাচার্য। উল্লেখ্য গতকাল ফোকাস বেঙ্গল প্রথম এই দুই ভাই সঞ্জীব মণ্ডল এবং মানিক মণ্ডলের ভ্যাকসিন হয়রানির খবর প্রকাশ করে। গোটা বিষয়টি নিয়ে মেমারী-১ বিডিও ডাঃ আলী মোহাম্মদ ওয়ালি উল্লাহ এর কাছে জানতে চাওয়া হয়। বিডিও সাহেব জানান, তাঁর কাছে এই দুই ভাই আসেননি। তবে বিষয়টি জানার পর দ্রুত যাতে তাঁরা ভ্যাকসিন পেয়ে যান সেব্যাপারে উদ্যোগ নেওয়া হবে। এরই মাঝে মেমারীর বিধায়ক মধুসূদন ভট্টাচার্য্যের দৃষ্টি আকর্ষণ করেন পাল্লারোড পল্লীমঙ্গল সমিতির সম্পাদক সন্দীপন সরকার। 

বৃহস্পতিবার সকালে বিধায়ক নিজে এবং মেমারী ১নং ব্লকের যুগ্ম বিডিও, মেমারী ১-এর পঞ্চায়েত সমিতির সভাপতি সহ একটি মেডিকেল টিম গিয়ে পৌঁছায় দুই ভাইয়ের কলানবগ্রামের বাড়িতে। বাড়িতে বসেই এদিন তাঁদের কোভিশিল্ডের প্রথম ডোজ দেওয়া হল। ভ্যাকসিন পেয়ে খুশী দুই ভাই। তাঁরা জানিয়েছেন, ভ্যাকসিনের জন্য অনেক ঘুরেছেন। অবশেষে ভ্যাকসিন পাওয়ায় খুশী তাঁরা। 

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে নির্বাচন কমিশন এই দুই ভাইকে নির্বাচনী প্রচারে আইকন তথা দূত করেন মেমারী ১নং ব্লকে। যথারীতি খর্বকায় এবং শারীরিক বিশেষ চাহিদা সম্পন্ন এই দুই ভাই নির্বাচনী দূতের কাজ সম্পন্ন করেন। কিন্তু চলতি করোনাকালে তাঁরা বারবার স্থানীয় পাল্লারোড স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে হয়রানির শিকার হন বলে অভিযোগ। গোটা বিষয়টি বুধবার সামনে আসার পরই নড়েচড়ে বসে ব্লক প্রশাসন। এদিন মেমারী ১-এর বিডিও ডা. আলি মহম্মদ ওয়ালি উল্লাহ জানিয়েছেন, বুধবারই বিষয়টি সংবাদ মাধ্যম নজরে আনে। তারপরই এদিন ওই দুই ভাইকে কোভিশিল্ডের প্রথম ডোজ দেওয়া হয়েছে।
ফোকাস বেঙ্গলের খবরের জের - ২৪ঘন্টার মধ্যেই ভ্যাকসিন দেওয়া হল মেমারীর খর্বকায় দুই ভাইকে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top