728x90 AdSpace

Latest News

Monday, 26 July 2021

শিক্ষকের ব্যাঙ্ক একাউন্ট থেকে সাড়ে ৫লক্ষ টাকা লোপাট! আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,মন্তেশ্বর: এবার এক শিক্ষকের ব্যাঙ্ক একাউন্ট থেকে সাড়ে ৫লক্ষ টাকার উপর তাঁর অজান্তেই গায়েব হয়ে যাওয়ার ঘটনায় ব্যাপক আলোড়ন তৈরি হয়েছে। অভিনব কায়দায় এই প্রতারণা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। ইতিমধ্যে মন্তেশ্বর ব্লকের শুশুনীয়া উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষক ব্যাঙ্ক কর্তৃপক্ষের কাছ থেকে কোনো সুরাহা না পেয়ে মন্তেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রতারিত শিক্ষক ঝাড়গ্রাম জেলার বাসিন্দা বুদ্ধেশ্বর মান্ডি বর্তমানে কর্মসূত্রে মন্তেশ্বর থানার বাঘাসন গ্রামে বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়িতে গত আট বছর ধরে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছেন। তিনি অভিযোগ করেছেন, তাঁর এসবিআই শাখার সিজনা ব্রাঞ্চে একটি স্যালারি একাউন্ট রয়েছে। অভিযোগ গত ডিসেম্বর মাসে তাঁর একাউন্টের সঙ্গে লিঙ্ক করে রাখা ফোন নম্বরে একটি ম্যাসেজ আসে পেটিএম থেকে। সেখানে জানানো হয় এটি একটি ছয় ডিজিটের নম্বর, এবং এই নম্বর কারুর সঙ্গে শেয়ার করবেন না। 

যদিও বুদ্ধেশ্বর বাবু অভিযোগ করেছেন, তাঁর কোনো পেটিএম একাউন্টই নেই। এদিকে দীর্ঘ প্রায় ছয় মাস পর ২৯জুন তিনি ব্যাংকে গিয়ে তার পাশ বই আপডেট করতে গেলে তিনি জানতে পারেন তাঁর একাউন্ট থেকে ৫লক্ষ ৫২হাজার ৯৪টাকা তুলে নেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, এই টাকা ধাপে ধাপে তোলা হয়েছে। কখনো ২হাজার, কখনো ৪হাজার আবার কখনো ৩০হাজার টাকাও তোলা হয়েছে। কিন্তু বুদ্ধেশ্বর বাবুর ফোনে কোনো ম্যাসেজ যায়নি। তিনি অভিযোগ করেছেন, এই বিষয়ে ব্যাঙ্ক কর্তৃপক্ষের কাছে বারবার অভিযোগ জানিয়েও কোনো সুরাহা হয়নি। আর তাই শেষমেষ সোমবার মন্তেশ্বর থানায় তাঁর লোপাট হয়ে যাওয়া টাকার হদিস পেতে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শিক্ষকের ব্যাঙ্ক একাউন্ট থেকে সাড়ে ৫লক্ষ টাকা লোপাট! আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top