728x90 AdSpace

Latest News

Wednesday, 28 July 2021

গলসীর গাছ চুরি কাণ্ডে গ্রেপ্তার ৫


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসী: গলসী ২নং ব্লকের মসজিদপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রায় ১০ কিমি রাস্তার দুপাশে প্রায় ১ কোটি টাকার গাছ কেটে বিক্রি করে দেবার ঘটনায় গলসী থানার পুলিশ গ্রেপ্তার করল ৫জনকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ধৃতদের বুধবার বর্ধমান আদালতে পেশ করা হলে বিচারক তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। ধৃতদের নাম শেখ আব্বাসউদ্দিন ওরফে সাগর বাড়ি গলসির পাত্রহাটি গ্রামে, মসজিদপুরের বাসিন্দা সফিক ওরফে শম্ভু, তেঁতুলমুড়ি গ্রামের বাসিন্দা নূর মহম্মদ শাহ ওরফে টগর এবং ভাতারের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা সুকুমার বিশ্বাস ও মিলন বিশ্বাস। 

উল্লেখ্য, গত প্রায় ২ মাস ধরে নির্বিচারে এই গাছ কেটে বিক্রি করা হয়েছে বলে গ্রামবাসীরা অভিযোগ দায়ের করেন। ঘটনার পিছনে একাধিক তৃণমূল নেতার হাত রয়েছে বলেও তাঁরা অভিযোগ করেন। এরপরই ঘটনার তদন্ত শুরু হয়। গাছ পাচার কাণ্ডে গ্রামবাসীরা অভিযোগ করেন তৃণমূলের জয়হিন্দ বাহিনীর সভাপতি গুল মহম্মদ মোল্লার নামও। 

যদি এব্যাপারে পাল্টা গুল মহম্মদ মোল্লা বিডিওর কাছে লিখিত অভিযোগ করে জানান, উদ্দেশ্যপ্রণোদিতভাবেই তাঁর নাম জড়ানো হয়েছে। তিনি তদন্তে সবরকমের সহায়তা করতে প্রস্তুত রয়েছেন। এদিকে, এই ঘটনার তদন্তে নেমে গলসী থানার পুলিশ ৫জনকে গ্রেপ্তার করে মঙ্গলবার রাতে। বুধবার ধৃতদের বর্ধমান আদালতে পাঠানো হয়।
গলসীর গাছ চুরি কাণ্ডে গ্রেপ্তার ৫
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top