Headlines
Loading...
বর্ধমানের গোদায় বোম উদ্ধার, চাঞ্চল্য

বর্ধমানের গোদায় বোম উদ্ধার, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: সাত সকালে বর্ধমান শহরের গোদা এলাকার দু জায়গা থেকে দুটি বোম উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থল থেকে বোম উদ্ধার করে নিয়ে যায়। কিভাবে জনবহুল এলাকার মধ্যে বোমা এলো। কে বা কারা এই বোম ফেলে গেলো পুলিশ তদন্ত শুরু করেছে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে পুরসভার সাফাই কর্মীরা গোদা মাঝ পাড়ায় রাস্তার মাঝে সুতলী দড়ি দিয়ে বাঁধা গোল একটি বস্তুকে দেখতে পায়। পাড়ার কয়েকজনকে ডেকে দেখানো হলে তারাই পুলিশ কে খবর দেয়। পুলিশ এসে বোমটিকে জল দিয়ে নিষ্ক্রিয় করে। পড়ে সকাল সাড়ে ৮টা নাগাদ ফের গোদারই গ্রীন পার্ক গেটের উল্টোদিকে একটি ড্রেনে আরেকটি বোম উদ্ধার হয়। পরে ফের পুলিশ ঘটনাস্থল থেকে বোম টিকে উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ১০০মিটার ব্যবধানে বোম দুটি উদ্ধার হয়েছে। 


এদিকে ভোট পরবর্তী হিংসার রেশ কিছুটা কমলেও বর্ধমানে বোম উদ্ধারের ঘটনা ঘটে চলায় রাজনৈতিক চাপানোতর চলছেই। এদিন তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সদস্য খন্দেকার ফজলুর রহমান বলেন, শান্ত এলাকাকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে কিছু দুষ্কৃতী। তিনি বলেন, গোদা এলাকায় সকম্প্রতিক কালে বোম উদ্ধারের ঘটনা ঘটেনি। কিন্তু বেশ কিছুদিন ধরে এলাকায় সমাজবিরোধীদের উপদ্রব দেখা যাচ্ছে। তিনি বলেন গোদা এলাকার দুদিক উন্মুক্ত। একদিকে জাতীয় সড়ক এবং আরেকদিকে জিটি রোড। আর এই ফাঁকা জায়গাগুলো দিয়েই সমাজবিরোধীরা গোদা এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে। তিনি জানিয়েছেন, পুলিশ প্রশাসনকে এব্যাপারে জানানো হয়েছে।

0 Comments: