Headlines
Loading...
বর্ধমানে বিজেপি নেতার পরকীয়া ভিডিও ভাইরাল, জোর চর্চা

বর্ধমানে বিজেপি নেতার পরকীয়া ভিডিও ভাইরাল, জোর চর্চা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমানের প্যামড়া এলাকায় এক বিজেপি নেতার পরকীয়া কাণ্ডকে ঘিরে তোলপাড়া শুরু হয়ে গেল রাজনৈতিক মহলে। বৃহস্পতিবার বিজেপির স্থানীয় শক্তিকেন্দ্রের প্রমুখ ওই বিজেপি নেতার পরকীয়া কাণ্ড হাতে নাতে ধরে ফেলা, তাকে মারধর করার ভিডিও ভাইরাল হওয়া নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে। যদিও এব্যাপারে বিজেপির কোনো নেতাই মুখ খুলতে রাজী হননি। এমনকি এই ঘটনায় পুলিশের কাছেও কোনো অভিযোগ জমা পড়েনি বলে বর্ধমান থানার পুলিশ সূত্রে খবর।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই বিজেপির ওই নেতা এলাকার এক বিবাহিত মহিলার সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। বৃহস্পতিবার তাঁকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা। এরপরই এই ঘটনার ভিডিও ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে ওই বিজেপি নেতার স্ত্রী রীতিমত মারধর করছে তার স্বামীকে। এমনকি এক মহিলাকেও মারধর করার দৃশ্য দেখা গেছে ভিডিওটিতে। 

এদিকে, বিজেপি নেতার এই পরকীয়া নিয়ে রীতিমত কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সমন্বয় কমিটির সদস্য দেবু টুডু। তিনি জানিয়েছেন, বিজেপি ভিন রাজ্যের সংস্কৃতিতে বিশ্বাসী। ওঁদের নেতাদের চরিত্রই এইরকম। ফলে এই ঘটনায় অবাক হবার কিছু নেই। বাংলার সংস্কৃতিতে এসব চলে না।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});