728x90 AdSpace

Latest News

Monday, 14 June 2021

বর্ধমানে মোবাইল ফোন চুরির ঘটনায় গ্রেফতার দুই, উদ্ধার ৯টি ফোন



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: কিছুদিন ধরেই সাত সকালে বর্ধমান শহরের বিভিন্ন রাস্তায় মোবাইল ছিনতাইয়ের ঘটনা পুলিশের কানে আসছিল। কারা এই ছিনতাইয়ের সঙ্গে যুক্ত তা ধরবার জন্য জেলা পুলিশ তৎপর হয়। এরপর বর্ধমান থানার পুলিশের তৎপরতায় সোমবার মোবাইল চুরির ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সোমবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করে ৭দিনের পুলিশ হেফাজত চাওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় বলেন, বেশ কিছুদিন ধরে বর্ধমান শহর এলাকায় মোবাইল চুরির একটি গ্যাং কাজ করছিল। বিভিন্ন জায়গা থেকে মোবাইল ছিনতাই করে নেওয়ার ঘটনার বিষয়ে জানা যাচ্ছিল। যদিও মোবাইল চুরির ঘটনায় কোনো অভিযোগ জমা পড়েনি বলে তিনি জানিয়েছেন। উত্তরোত্তর বেড়ে চলা এই ঘটনা রুখতে তৎপর হয় পুলিশ। বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ খাটিয়ে দেখে ও পুলিশের একটি টিম সক্রিয়ভাবে কাজ শুরু করে। 

মোবাইল চোর ধরার পাশপাশি ৯টি চুরি যাওয়া মোবাইল ফোন ও একটি বাইক উদ্ধার করা হয়েছে। বাইকটি মোবাইল ছিনতাইয়ে কাজে ব্যবহার করা হতো বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। ধৃতদের নাম সৌভিক দত্ত। বাড়ি খাজা আনোয়ার বেড় এলাকায়। অন্যজন উদিত সরকার। তাঁদের সোমবার বর্ধমান আদালতে পেশ করা হয়। এই চক্রের সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তদন্ত করছে পুলিশ।
                                                ছবি - ইন্টারনেট
বর্ধমানে মোবাইল ফোন চুরির ঘটনায় গ্রেফতার দুই, উদ্ধার ৯টি ফোন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top