Headlines
Loading...
জেলাপরিষদের সদস্যের বাড়ির কাছে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য

জেলাপরিষদের সদস্যের বাড়ির কাছে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: জেলাপরিষদ সদস্যার বাড়ির ঢিল ছোড়া দূরত্বে মঙ্গলবার সাত সকালে উদ্ধার হল তিনটি বোমা। একটি থলের মধ্যেই এই বোমগুলো রাখা ছিল। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পূর্ব বর্ধমানের কালনা থানার হাট কালনা পঞ্চায়েতের তালবোনা এলাকায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বোমগুলো উদ্ধার করে নিয়ে যায়। 

পূর্ব বর্ধমান জেলা পরিষদের সদস্যা আরতি হালদার জানিয়েছেন, এদিন ভোর প্রায় সাড়ে পাঁচটা নাগাদ পাড়ার একজন ফুল তুলতে বেরিয়ে তাঁর বাড়ির দুটো বাড়ির পর একটি বাড়ির সোকপিটের উপর একটি থলি দেখতে পায়। সন্দেহ হওয়ায় তাঁকে এসে খবর দিলে তিনি গিয়ে দেখেন থলের মধ্যে সুতলী দিয়ে জড়ানো তিনিটি বস্তু রয়েছে। এরপর পুলিশ কে খবর দেওয়া হয়। পুলিশ এসে থলি সমেত বোম গুলো উদ্ধার করে নিয়ে যায়। আরতি দেবী জানিয়েছেন, যে রাস্তার পাশে এই বোম গুলো রাখা ছিল সেটাই তাঁদের যাতায়াতের মূল রাস্তা। সুতরাং কে বা কারা কি উদ্দেশ্যে এই বোম রেখেছিল তা নিয়ে আতঙ্ক তৈরি হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে আরতি হালদারের স্বামী বিজেপি নেতা শংকর হালদার জানিয়েছেন, এর আগেও তাঁর উপর একাধিবার আক্রমণের ঘটনা ঘটেছে। তবে এই এলাকায় তাঁর বাড়ির কাছে এইভাবে বোম পাওয়া যাবে তা তিনি ভাবতেও পারছেন না। কে বা কারা এই কাজ করেছে সেটা তদন্তের বিষয়। এদিকে পাড়ার মধ্যেই বোম পাওয়া যাওয়ায় এলাকায় তীব্র আতঙ্ক সৃষ্টি হয়েছে।

0 Comments: