Headlines
Loading...
বর্ধমানে তরল কোডাইন সহ গ্রেফতার তিন, মেমারীতে উদ্ধার চোলাই তৈরির উপকরণ

বর্ধমানে তরল কোডাইন সহ গ্রেফতার তিন, মেমারীতে উদ্ধার চোলাই তৈরির উপকরণ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: অবৈধ মাদক সহ তিন ব্যক্তিকে গ্রেফতার করলো বর্ধমান থানার পুলিশ। রবিবার রাতে বর্ধমানের উল্লাস উপনগরী সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে বর্ধমান থানার পুলিশ। সোমবার তাদের বর্ধমান আদালতে পেশ করা হয়। ধৃতরা সকলেই বর্ধমানের স্থানীয় বাসিন্দা বলেই পুলিশ সূত্রে জানা গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, ভিন রাজ্য থেকে পাচারের উদ্দেশ্য নিয়ে এই মাদক দ্রব্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বর্ধমানের উল্লাস মোড় এলাকায় পুলিশের নাকা চেকিং চলাকালীন তিন ব্যক্তিকে হাতে ব্যাগ নিয়ে হাঁটতে দেখে পুলিশ। তাঁরা বর্ধমান শহরের দিকে আসছিল। পুলিশের সন্দেহ হওয়ায় তাদের আটকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তল্লাশি করে তাদের কাছ থেকে সাড়ে তিন কেজি তরল কোডাইন উদ্ধার করে পুলিশ। ধৃতদের নাম শেখ আমির চাঁদ, শেখ নয়ন। এদের দুজনেরই বাড়ি হাঁটুদেয়ান পিরতলা এলাকায়। অপর এক ধৃত শেখ মুজাইন ওরফে রাজেশ। তার বাড়ি বিজয়রাম এলাকায়। ধৃতদের আগেও রোড ক্রাইম সংক্রান্ত রেকর্ড রয়েছে বলে জানা গিয়েছে। তিনজনকেই গ্রেফতার করে এদিন আদালতে পাঠানো হয়েছে। 

পাশাপাশি, সোমবার মেমারির বড় পলাসন এলাকার মালম্বা ও মণ্ডলগ্রাম এলাকা থেকে বিপুল পরিমাণ চোলাই তৈরির সামগ্রী উদ্ধার করে মেমারি থানার পুলিশ। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করে আদালতে পেশ করা হয়েছে বলে জানা গিয়েছে। ধৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ চোলাই তৈরির উপকরণ উদ্ধার করেছে মেমারী থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ৬২ প্যাকেট ইস্ট, ২৫ পাতা হোয়াইট ট্যাবলেট ও ৪৬১ টিন গুড় উদ্ধার করা হয়েছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});