Headlines
Loading...
গলায় দড়ি দিয়ে দুদিন ঝোলার পর যুবকের দেহ উদ্ধার গলসিতে, চাঞ্চল্য

গলায় দড়ি দিয়ে দুদিন ঝোলার পর যুবকের দেহ উদ্ধার গলসিতে, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসী: ঘরের ভিতরে সিলিং থেকে দুদিন গলায় দড়ি দিয়ে ঝুলে থাকার পর মঙ্গলবার গলসী থানার পুলিশ উদ্ধার করলো এক যুবকের দেহ। মৃতের নাম রাহুল দত্ত। বয়স আনুমানিক ১৯ বছর। গলসির থানার খানো গ্রামের দত্ত পাড়ার বাসিন্দা। গ্রামবাসীদের প্রাথমিক অনুমান অবসাদ থেকেই আত্মঘাতী হয়েছেন ওই যুবক। তবে ঠিক কি কারনে আত্মহত্যার ঘটনা তার তদন্ত শুরু করেছে পুলিশ। 

গ্রামবাসীদের সূত্রে জানা গেছে, রাহুল দত্ত খালাসীর কাজ করতেন। বাড়িতে সে একই থাকতো। কারণ ছোটবেলায় তার বাবা মারা যায়। মা মহারাষ্ট্রের পুনেতে আরেক ছেলের কাছে থাকেন। নিজেই কোনোদিন রান্না করে খেতো, কোনোদিন বাইরেই খেয়ে আসতো। রবিবার রাতে কাজ থেকে ফিরে সে বাড়িতেই ছিল। তারপর থেকে রাহুল কে পাড়ার কেউ আর দেখতে পায়নি। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তারা ভেবেছিলেন সে হয়তো আবার কাজে চলে গেছে। কিন্তু এদিন কেউ লক্ষ্য করেন রাহুলের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। আর এরপরই সন্দেহ হওয়ায় গলসী থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় যুবকের দেহ উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় শোকের পরিবেশ তৈরি হয়েছে। পুলিশ দেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।

0 Comments: