728x90 AdSpace

Latest News

Wednesday, 16 June 2021

স্বামীর মৃত্যুর জন্য দায়ী দলেরই বিধায়ক এই অভিযোগে প্রশাসনের দ্বারস্থ স্ত্রী তথা প্রাক্তন কাউন্সিলর


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: কেন হারল তোর ওয়ার্ড? বিজেপির কাছে টাকা খেয়েছিস? দলীয় কার্যালয়ে ডেকে নিয়ে গিয়ে দলীয় কর্মীদের সামনে অকথ্য ভাষার অপমানের পরই হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতায় একটি হাসপাতালে ভর্তি হওয়ার পর সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় কালনা পৌরসভা এলাকার ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রাক্তন জনপ্রতিনিধির স্বামীর। আর এই মৃত্যুর জন্য কালনার নবনির্বাচিত বিধায়ক দেবপ্রসাদ বাগ কে দায়ী করে কালনা মহকুমা শাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করলেন সদ্য স্বামীহারা স্ত্রী তথা প্রাক্তন তৃণমূলের কাউন্সিলর কণিকা রাজবংশী।

পাল্টা মৃত সোমনাথ রাজবংশী দলের কোনো নেতাই নয়,তাই তাকে হুমকি বা ভয় দেখানোর কোনো কারণ বা প্রশ্নই নেই, এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করলেন কালনার নব-নির্বাচিত বিধায়ক দেবপ্রসাদ বাগ। উল্লেখ্য তৃতীয় বারের মতো রাজ্যে ক্ষমতায় এসেছে তৃণমূল। কালনা বিধানসভার ভোটে হাড্ডাহাড্ডি প্রচারে লড়াই জমে উঠেছিল তৃণমূল প্রার্থী দেবপ্রসাদ বাগ ও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কালনার প্রাক্তন বিধায়ক বিশ্বজিৎ কুন্ডুর মধ্যে। শেষমেষ ভোটের ফল ঘোষণার পর দেখা যায় কালনার মানুষ তৃণমূলের পক্ষেই আস্থা রেখেছেন। এদিকে কালনা নতুন বিধায়ক পেলেও, জয়ের পথে কাঁটা হয় কালনা পৌরসভার এলাকার বেশ কয়েকটি ওয়ার্ডের ফলাফল। হাতছাড়া হয়ে যায় কয়েকটি ওয়ার্ড।

ভোট প্রাপ্তির নিরিখে বিজেপি এগিয়ে যায় কালনার ১৫ নম্বার ওয়ার্ডে। অভিযোগ এই ক্ষোভ থেকেই এই ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর কণিকা রাজবংশীর স্বামী সোমনাথ রাজবংশীকে নিজের দলীয় কার্যালয়ে ডেকে পাঠান কালনার বিধায়ক। অভিযোগ, সেখানে তাকে দলীয় কর্মীদের সামনে চূড়ান্ত অপমান করেন কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগ। আর এরপরেই সোমনাথ রাজবংশী মানসিক ভাবে ভেঙে পড়েন। জানা গেছে, এর আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সোমনাথ বাবু। আর এদিনের ঘটনার পর তিনি ফের অসুস্থতা বোধ করেন। তাঁকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। হুমকি প্রদর্শন ও অপমানের কারণেই আমার স্বামীর মৃত্যু হয়েছে বলে এরপর কণিকা রাজবংশী কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগের বিরুদ্ধে কালনা মহকুমা শাসকের কাছে অভিযোগ জানিয়েছেন। যদিও সমস্ত ঘটনা ও অভিযোগ ভিত্তিহীন,মিথ্যা বলে পাল্টা দাবি করেছেন বিধায়ক দেবপ্রসাদ বাগ।
স্বামীর মৃত্যুর জন্য দায়ী দলেরই বিধায়ক এই অভিযোগে প্রশাসনের দ্বারস্থ স্ত্রী তথা প্রাক্তন কাউন্সিলর
  • Title : স্বামীর মৃত্যুর জন্য দায়ী দলেরই বিধায়ক এই অভিযোগে প্রশাসনের দ্বারস্থ স্ত্রী তথা প্রাক্তন কাউন্সিলর
  • Posted by :
  • Date : June 16, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top