Headlines
Loading...
বর্ধমানে তৃণমূলের বিরুদ্ধে টাকা নিয়ে ভ্যাকসিন দেবার অভিযোগ ওড়ালেন বিধায়ক খোকন দাস

বর্ধমানে তৃণমূলের বিরুদ্ধে টাকা নিয়ে ভ্যাকসিন দেবার অভিযোগ ওড়ালেন বিধায়ক খোকন দাস


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: কিছু ব্যক্তি বা গোষ্ঠী রাজ্য সরকারকে কলঙ্কিত করার জন্য ভ্যাকসিন নিয়ে মিথ্যা প্রচার করছে। পূর্ব বর্ধমান জেলা জুড়ে টাকা নিয়ে ভ্যাকসিন দেবার অভিযোগ ওঠায় এবং সেই অভিযোগ খোদ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের কাছে পৌঁছানোয় তড়িঘড়ি সাংবাদিক বৈঠক ডেকে তৃণমূলের বক্তব্য তুলে ধরার চেষ্টা করলেন বর্ধমান দক্ষিণের তৃণমূল বিধায়ক খোকন দাস।


 বুধবার নজীরবিহীনভাবেই বর্ধমান পুরসভার ইউনিয়ন অফিসে সাংবাদিক বৈঠক ডেকে এই অপপ্রচারের বিরুদ্ধে সরব হলেন তিনি। খোকন দাস জানিয়েছেন, অভিযোগ তোলা হচ্ছে তৃণমূলের নেতারা টাকার বিনিময়ে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করছেন। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তিনি জানিয়েছেন, কেন্দ্র সরকার প্রয়োজনের তুলনায় অনেক কম ভ্যাকসিন দিচ্ছে রাজ্যকে। অন্যদিকে, রাজ্য সরকার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে রাজ্যবাসীকে বিনামূল্যে ভ্যাকসিন দেবার জন্য। 

এমতবস্থায় রাজ্য সরকারকে কলুষিত করার খেলায় নেমেছেন কতিপয় মানুষ। উল্লেখ্য, গোটা রাজ্যের পাশাপাশি পূর্ব বর্ধমান জেলাতেও একাধিক জায়গায় বেসরকারীভাবে ক্যাম্প করে টাকার বিনিময়ে ভ্যাকসিন দেওয়া চলছে। এক্ষেত্রেও অভিযোগ উঠেছে ভ্যাকসিনের অতিরিক্ত অর্থ নেওয়া হচ্ছে। কোভিশিল্ডের দাম নেওয়া হয়েছে ৯৫০ টাকা এবং কো ভ্যাকসিনের দাম নেওয়া হচ্ছে ১৫৫০ টাকা। যা নিয়েও সরব হয়েছেন অনেকেই। এব্যাপারে খোকন দাস জানিয়েছেন, এখনও পর্যন্ত তাঁদের কাছে এই ধরণের কোনো অভিযোগ নেই। অভিযোগ আসলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


0 Comments: