Headlines
Loading...
বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে ফের ছিনতাইয়ের ঘটনা, গ্রেফতার দুই ছিনতাইকারী

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে ফের ছিনতাইয়ের ঘটনা, গ্রেফতার দুই ছিনতাইকারী


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: দিনের বেলায় জনবহুল খোদ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ভিতরে রোগীর পরিবারের পকেট থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। ছিনতাইয়ের সময় ছিন্তাইবাজদের একজন ধরা পড়ে যাওয়ার পর তাকে বেধড়ক মারধর করে স্থানীয়রা। চিৎকার চেঁচামেচির মধ্যেই ধরা পড়ে যায় আরও এক দুস্কৃতি। যদিও এরই মাঝে আরেক দুস্কৃতি পালিয়ে যায় বলে অভিযোগ। হাসপাতালে কর্তব্যরত পুলিশ দুই দুস্কৃতিকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম সফিকুল শেখ এবং শেখ রাজা। দুজনেরই বাড়ি শহরের কৃষ্ণপুর এলাকায়।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন গৈতানপুর চরমানা এলাকার বাসিন্দা শুভঙ্কর মন্ডল তার ছেলেকে দেখতে হাসপাতালের আউটডোরে চারতলায় আসেন। সেখান থেকে লিফটে নীচে নামতেই এক দুষ্কৃতী তার পকেট থেকে টাকা ছিনতাই করে পালানোর চেষ্টা করে। চোর চোর চিৎকার শুনে ছিনতাইবাজ কে ধরে ফেলেন স্থানীয় মানুষ। এরপর তারাই বেধড়ক মারধর করে চোরকে। অভিযোগ সেই সময় ব্লেড চালিয়ে নিজের শরীরে ক্ষতবিক্ষত করতে থাকে দুস্কৃতি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধরে ফেলে ওই চোরকে। ধরা পড়ে যায় আরেক দুস্কৃতিও। 

শুভঙ্কর বাবু জানিয়েছেন, আউটডোরের চারতলায় তার ছেলে ভর্তি আছে। তাকে দেখতেই এদিন তিনি এসেছিলেন। ছেলেকে দেখে লিফটে নীচে নামতেই আচমকা এক যুবক তার জামার পকেটে থাকা পাঁচ হাজার দুশো টাকা নিয়ে পালানোর চেষ্টা করে। তিনি জানিয়েছেন, চোর চোর বলে চিৎকার করতেই ছুটে আসেন স্থানীয় মানুষ এবং কর্তব্যরত সিভিক ভলান্টিয়াররা। ধরা পড়ে যায় ওই ছিনতাইকারী। তিনি জানিয়েছেন, ছিনতাইকারীর কাছ থেকে উদ্ধার হয়েছে পাঁচ হাজার টাকাও। এদিকে দিনের বেলায় খোদ হাসপাতালের ভিতর কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই রোগীর আত্মীয়র কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতাল জুড়ে। 
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});