728x90 AdSpace

Latest News

Wednesday, 9 June 2021

বর্ধমানে টোটোর ব্যাটারি চুরির ঘটনায় দুজনকে ধরে ব্যাপক মারধর,উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: টোটোর ব্যাটারি চুরি করতে গিয়ে হাতেনাতে পাকড়াও হল দুই যুবক। বিদুৎতের খুঁটিতে বেঁধে চলল ব্যাপক মারধর। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের বিধানপল্লী এলাকার। স্থানীয়দের অভিযোগ, শহরের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চুরি যাচ্ছিল টোটোর ব্যাটারি। তবে চোর ধরা পড়ছিল না। গতকাল রাতে পুরসভার ১১নম্বর ওয়ার্ডের বিধানপল্লী এলাকার সুজয় রায়ের বাড়িতে টোটোর ব্যাটারি চুরি করতে যায় দুই চোর। ব্যাটারি খোলার আওয়াজ পেয়ে ঘুম ভেঙে যায় টোটোচালক সুজয় গুইয়ের। 


চোরদের পিছনে ধাওয়া করে ধরে ফেলে একজনকে। পরে তার মাধ্যমে আরও একজনকে ধরে এলাকার মানুষজন। এলাকায় এর আগেও অনেকবার টোটোর ব্যাটারি চুরি হয়েছে। তাই শেষমেষ চোর ধরতে পেরে দু'জনকেই পোষ্টে বেঁধে রেখে চলে এলোপাথাড়ি মারধর। সুজয় বাবু জানান, রাতে ব্যাটারি খোলার আওয়াজ পেতেই উঠে দেখি চোর তাঁর পাড়ারই এক যুবক। ওই যুবকের পিছনে তার বাড়ি পর্যন্ত ধাওয়া করে তাকে ধরা হয়। এলাকার দীর্ঘদিন ধরেই এরা এসব অসৎ কাজের সাথে যুক্ত। 


এলাকার আরেক বাসিন্দা সূর্য রায় জানান, গত পরশু রাতে আমার টোটো থেকেও ব্যাটারি চুরি করা হয়েছে। এদের সাথে আরও অনেকে যুক্ত আছে বলে তাঁরা মনে করছেন। এদিকে চোরেরা খোদ নিজের পাড়াতেই চুরি করছিল বলে এলাকাবাসীর ক্ষোভ ছিল তীব্র। শেষমেষ পাড়ার ছেলে হওয়ায় সেই সহানুভূতি থেকে দুই যুবককেই পুলিশের হাতে না দিয়ে চুরি করা ব্যাটারির টাকা ফেরতের শর্তে ছেড়ে দেওয়া হয়।
বর্ধমানে টোটোর ব্যাটারি চুরির ঘটনায় দুজনকে ধরে ব্যাপক মারধর,উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top