728x90 AdSpace

Latest News

Tuesday, 1 June 2021

বর্ধমান ওয়েবের উদ্যোগ - শুরু হল বিশ্ব দুগ্ধ দিবসে কোভিড রোগীদের দুধ পৌঁছে দেওয়া


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: এক অভিনব প্রকল্পের সূচনা হল বিশ্ব দুগ্ধ দিবসে। মঙ্গলবার থেকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড আক্রান্ত মানুষেরা যে ওয়ার্ডে ভর্তি আছেন তাদের কাছে এক গ্লাস করে গরম দুধ পৌঁছে দেওয়ার প্রকল্প শুরু হল। বর্ধমানের সামাজিক সাংস্কৃতিক সংগঠন 'বর্ধমান ওয়েভ' এর উদ্যোগে এই কর্মসূচির সূচনা হল আজ। এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে ' মিল্কওয়েভ'। কোভিড পরিস্থিতিতে অত্যন্ত সংক্ষিপ্ত আকারে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

উপস্থিত ছিলেন হাসপাতালের ডেপুটি সুপার ডাঃ  কুণালকান্তি দে, ডাঃ শৈলেন প্রামাণিক, ডাঃ কৌস্তভ নায়েক, ওয়েভের সভাপতি পার্থ চৌধুরী, সম্পাদক অনির্বাণ হাজরা সহ সদস্যেরা। বড়শুলের দুগ্ধ সমবায়ের পক্ষে পিন্টু ঘোষ ও সমাজসেবী পল্লব দাস, শিক্ষক জয়ন্ত বিশ্বাস উপস্থিত ছিলেন। সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট বাচিকশিল্পী শ্যামাপ্রসাদ চৌধুরী। 

পিন্টু ঘোষ জানান, এই প্রকল্পে তাঁরা দশদিন দুধ পৌঁছে দেবেন এই রোগীদের কাছে। সংস্থার সম্পাদক অনির্বাণ হাজরা জানিয়েছেন, তারা সারা বছর নানা কর্মসূচি পালন করে আসছেন। বর্ধমানের মানুষের আশীর্বাদ পেলে তারা আরো ভাল কাজ করতে পারবেন।হাসপাতালের ডেপুটি সুপার কুণালকান্তি দে জানান, এই প্রকল্পে এগিয়ে আসার জন্য স্বেচ্ছাসেবী সংস্থাকে অভিনন্দন। এইভাবেই আরো অনেক এগিয়ে এলে এই  
রোগের বিরুদ্ধে আরো ভালভাবে লড়াই করা যাবে।
বর্ধমান ওয়েবের উদ্যোগ - শুরু হল বিশ্ব দুগ্ধ দিবসে কোভিড রোগীদের দুধ পৌঁছে দেওয়া
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top