Headlines
Loading...
অবশেষে ১১দিন পর জামিন পেলেন বিজেপি নেতা খোকন সেন

অবশেষে ১১দিন পর জামিন পেলেন বিজেপি নেতা খোকন সেন


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ১১দিন পুলিশ হেফাজতে থাকার পর অবশেষে জামিন পেলেন বিজেপি নেতা বিশ্বজিৎ সেন ওরফে খোকন সেন। খোকন সেনের আইনজীবী কমল দত্ত জানিয়েছেন, খোকন সেনের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ আনা হয়েছিল তার স্বপক্ষে পুলিশ আদালতে কোনো প্রমাণ হাজির করতে না পারায় এবং বারবার নানান নতুন মামলায় জড়িয়ে পুলিশি হেফাজত নিয়েও মামলার কোনো অগ্রগতি পেশ করতে না পারায় বিচারক সোমবার খোকন সেনের জামিন মঞ্জুর করেন।

অন্যদিকে খোকন সেন এদিন জামিনে মুক্তি পেয়ে সংবাদমাধ্যম কে জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা। এমনকি যারা তাঁর বিরুদ্ধে মারধোর, সন্ত্রাস সৃষ্টি, ভাঙচুর অথবা ভীতি প্রদর্শন করে আটকে রাখার মতো অভিযোগ করেছিলেন তাদের তিনি চেনেনই না। যে সমস্ত জায়গায় এই সব ঝামেলা হয়েছিল সেখানে আদৌ তিনি ছিলেন না। কেবলমাত্র রাজনৈতিক প্রতিহিংসা থেকে শাসকদল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা সাজিয়েছে। যদিও এদিন তিনি আদালতের প্রতি আস্থা রেখে জানিয়েছেন, আইনের প্রতি তাঁর বিশ্বাস রয়েছে। 

তিনি এও জানিয়েছেন, তাঁর অসময়ে ভারতীয় জনতা পার্টির বর্ধমান সদর জেলার কার্য্যকর্তারা সর্বদা পাশে থেকেছেন। তাই তিনি রাজনৈতিক ভাবে বিজেপির একজন কর্মী হিসাবেই আগামীদিনে লড়াই চালিয়ে যাবেন। এদিন খোকন সেনের জামিন মঞ্জুর হওয়ার খবর পেয়েই বর্ধমান আদালত চত্বরে জড়ো হন বিজেপির কর্মী সমর্থকরা। খোকন সেনের গলায় মালা পড়িয়ে তাকে অভ্যর্থনা জানানো হয়। এরপর খোকন সেনকে নিয়ে জেলা সদর কার্যালয়ের দিকে রওনা হয়ে যান তারা।

0 Comments: