Headlines
Loading...
বর্ধমানে চোর সন্দেহে যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণধোলাই

বর্ধমানে চোর সন্দেহে যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণধোলাই


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ফের শহরে অমানবিক ছবি। চোর সন্দেহে এক যুবককে জ‌্যৈষ্ঠের কড়া রোদে বিদ্যুতের খুঁটিতে বেঁধে বেধড়ক গণধোলাই দেওয়ার ঘটনা ঘটল বর্ধমান শহরের আলিশা এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এদিন একটি টোটোতে চেপে কয়েকজন যুবক আসে আলিশা এলাকায় শৈলেন্দ্রনাথ মুখার্জ্জী মূক ও বধির স্কুলের সামনে। তারা এদিন স্কুলের মধ্যে ঢুকে ডাব চুরি করতে যায়। তখনই তাদের হাতেনাতে ধরে ফেলে স্থানীয়রা।

২জন পালিয়ে গেলেও একজনকে ধরে বিদ্যুতের খুঁটিতে বেঁধে চলে গণধোলাই। পুলিশে খবর দিলে পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে নিয়ে যায়। এদিন শৈলেন্দ্রনাথ মুখার্জ্জী মূক ও বধির স্কুলের অধ্যক্ষা স্তুতি মুখার্জ্জী জানিয়েছেন, কয়েকদিন আগেই স্কুল থেকে তাঁদের বহু মূল্যবান বেশ কিছু জিনিস চুরি হয়। ওই ঘটনায় পুলিশ তদন্ত করছে। 

তারই মাঝে এদিন ফের ৩জন স্কুলে ঢোকে চুরির জন্য। তাদের মধ্যে একজনকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, আগের চুরির সঙ্গে ধৃত যুবকের কোনো সম্পর্কআছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। এদিকে, প্রকাশ্য দিনের বেলায় ঠা ঠা রোদে বিদ্যুতের খুঁটিতে বেঁধে যুবককে মারধর করার ঘটনায় আলোড়ন সৃষ্টি হয়েছে শহর জুড়ে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});